রায়গঞ্জ

সুভাষগঞ্জে খুনের ঘটনায় মহিলা সহ ধৃত দুই

রায়গঞ্জ সুভাষগঞ্জের দুধের ব্যবসায়ী অমল ঘোষ খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করল রায়গঞ্জ থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, বাচ্চু পাল ও পারমিতা কর্মকার নামে দুইজনকে খুনের ঘটনার সাথে যুক্ত থাকার সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে।

Bengal Live রায়গঞ্জঃ রায়গঞ্জ সুভাষগঞ্জের দুধের ব্যবসায়ী অমল ঘোষ খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করল রায়গঞ্জ থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, বাচ্চু পাল ও পারমিতা কর্মকার নামে দুইজনকে খুনের ঘটনার সাথে যুক্ত থাকার সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, ধৃত পারমিতা কর্মকার বিগত পঞ্চায়েত নির্বাচনে বিজেপির প্রার্থী ছিলেন। ধৃতদের শনিবার রায়গঞ্জ আদালতে তোলা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে ৩৬৪ এ, ৩০২ ও ২০১ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। আদালত দুইজনকে পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে বলে জানা গেছে।

বিগত ছয় দিন থেকে নিখোঁজ থাকার পর শুক্রবার বাড়ি থেকে কিছুটা দূরে এক নালায় বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার হয় রায়গঞ্জ সুভাষগঞ্জের সারদাপল্লির বাসিন্দা দুধের ব্যবসায়ী অমল ঘোষের। এই ঘটনার তদন্তে নেমে রায়গঞ্জ থানার পুলিশ মৃতের মোবাইলের কল রেকর্ডিং শুনে শুক্রবার রাতেই মৃত অমল ঘোষের প্রতিবেশী মহিলা পারমিতা কর্মকার ও সুভাষগঞ্জ পালপাড়ার বাসিন্দা বাচ্চু পালকে গ্রেপ্তার করে।

সূত্রের খবর দুধের ব্যবসায়ী অমল ঘোষের সুদের ব্যবসাও ছিল। পারমিতা কর্মকার ও বাচ্চু পাল দুজনেই অমল ঘোষের কাছ থেকে প্রচুর টাকা সুদে ধার নিয়েছিল। টাকা পয়সা লেনদেন সংক্রান্ত বিষয়ে গোলমালের জেরেই এই খুনের ঘটনা বলে পুলিশের প্রাথমিক অনুমান। এই খুনের সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button