রায়গঞ্জ

বেহাল রাস্তা, মেরামতের দাবিতে জাতীয় সড়ক অবরোধ রায়গঞ্জে

বেহাল রাস্তা, মেরামতের দাবিতে জাতীয় সড়ক অবরোধ রায়গঞ্জে

Bengal Live রায়গঞ্জঃ বেহাল রাস্তা মেরামতির দাবিতে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ গ্রামবাসীদের। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য রায়গঞ্জের সোহারই মোড় লাগোয়া ৩৪ নম্বর জাতীয় সড়কে। অবরোধের জেরে যানজটের সৃষ্টি হয়েছে জাতীয় সড়কে। পরিস্থিতি মোকাবিলায় রায়গঞ্জ থানার পুলিশ পৌঁছেছে এলাকায়।

অভিযোগ, সুভাষগঞ্জ থেকে ভাতগড়া যাওয়ার প্রায় ৭ কিলোমিটার রাস্তা বিগত ১৫ বছর থেকে বেহাল অবস্থায় পড়ে রয়েছে। চলাচলের অযোগ্য ওই রাস্তায় দুর্ঘটনা নিত্য দিনের সঙ্গী। ১০ নম্বর মাড়াইকুড়া গ্রাম পঞ্চায়েতে এই বিষয়ে একাধিকবার গ্রামবাসীরা অভিযোগ জানালেও কোনও পদক্ষেপ গ্রহণ করেনি কর্তৃপক্ষ।

আরও খবরঃ

রাতে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ যুবক উত্তর দিনাজপুরে

এরপরেই এদিন গ্রামবাসীরা প্রথমে সুভাষগঞ্জ ভিএনসি মোড় অবরোধ করে বিক্ষোভ দেখানো শুরু করেন। এরপর সেখান থেকে সোহারই মোড় লাগোয়া ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে রাস্তা মেরামতির দাবি জানান বিক্ষোভকারীরা।

আন্দোলনকারীদের দাবি, দীর্ঘদিন ধরে ওই রাস্তা ভাঙাচোরা অবস্থায় পড়ে রয়েছে। প্রশাসনের কোনও হেলদোল নেই। স্কুল, কলেজের ছাত্রছাত্রী থেকে সাধারণ মানুষ ভোগান্তির শিকার হন রোজ। তাই রাস্তা মেরামতের দাবিতে বাধ্য হয়েই এদিন পথ অবরোধে সামিল হয়েছেন তাঁরা।

Related News

Leave a Reply

Back to top button