রায়গঞ্জ

বেহাল রাস্তা চোখে আঙুল দিয়ে দেখাতে প্রধানকে তুলে নিয়ে গেল জনতা

বেহাল রাস্তার পরিস্থিতি চোখে আঙুল দিয়ে পঞ্চায়েত প্রধানকে দেখালো জনতা৷ পঞ্চায়েত অফিসে তালা বন্ধ করে প্রধানকে কার্যত জোর করে তুলে ঘটনাস্থলে নিয়ে গেল গ্রামবাসী।

Bengal Live রায়গঞ্জঃ দীর্ঘদিন থেকে গ্রামের প্রায় এক কিলোমিটার রাস্তা বেহাল অবস্থায় পড়ে রয়েছে৷ একাধিক বার রাস্তা মেরামতির দাবি জানানোর পরেও কোনও লাভ না হওয়ায় ধৈর্যের বাঁধ ভাঙল গ্রামবাসীদের। পঞ্চায়েত অফিসে তালা দিয়ে প্রধানকে কার্যত তুলে নিয়ে গেল জনতা। বেহাল রাস্তার পরিস্থিতি চোখে আঙুল দিয়ে দেখালো পঞ্চায়েত প্রধানকে। পরে রায়গঞ্জ থানার পুলিশের হস্তক্ষেপে ঘেরাও মুক্ত হন পঞ্চায়েত প্রধান। ঘটনাকে কেন্দ্র করে দিনভর উত্তেজনা বজায় থাকল বরুয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়।

আরও পড়ুনঃ রায়গঞ্জ ব্লকের জলমগ্ন এলাকা পরিদর্শন করলেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বরুয়া গ্রাম পঞ্চায়েতের বিএড কলেজ মোড় থেকে বাজেতপুর পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তা দীর্ঘদিন থেকে বেহাল অবস্থায় পড়ে রয়েছে৷ বেহাল রাস্তা মেরামতির দাবি, একাধিকবার স্থানীয় প্রশাসনকে জানানোর পরেও কোনও লাভ হয়নি। স্থানীয় বাসিন্দা সুকান্ত সরকারের অভিযোগ, রাস্তা মেরামতির দাবি প্রধানকে বারংবার জানানোর পরেও কোনও উদ্যোগ গ্রহণ করেনি পঞ্চায়েত। তাই এদিন পরিস্থিতি দেখাতে পঞ্চায়েত প্রধানকে হাঁটিয়ে এলাকায় আনা হয়েছে।

আরও পড়ুনঃ রায়গঞ্জে বেপরোয়া নাগরিকদের করোনা সচেতন করতে পথে নামলেন পুরপতি

এদিকে বরুয়া গ্রাম পঞ্চায়েত প্রধান ধনেশ্বর বর্মন বলেন, বেশ কয়েকটি রাস্তা মেরামতির জন্য বরাত দেওয়া হয়েছে।এই রাস্তা মেরামতির জন্য যে পরিমাণ রাবিস বরাত দেবার প্রয়োজন ছিল সেই পরিমাণ রাবিস বরাত দেওয়া হয় নি। এলাকা পরিদর্শন করার পর স্থানীয় পঞ্চায়েত সদস্যকে পুরো রাস্তা মেরামতির জন্য যে পরিমাণ রাবিস প্রয়োজন তা দেবার নির্দেশ দিয়েছি। শুরু থেকে শেষ পর্যন্ত রাস্তা মেরামত করার নির্দেশ দেওয়া হয়েছে । গ্রামের ছেলে, গ্রামবাসিদের সঙ্গে হেঁটে পরিস্থিতি পরিদর্শন করতে ভাল লেগেছে বলে দাবি করেন পঞ্চায়েত প্রধান।

Related News

Leave a Reply

Back to top button