রাশিফল

আজকের রাশিফল, সোমবার, ২১ ডিসেম্বর

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল, ২১  ডিসেম্বর।

 

মেষ রাশিঃ- মানসিক চাপ ও উত্তেজনা এড়িয়ে চলার চেষ্টা করুন। আর্থিক ভাবে উন্নতির সম্ভাবনা আছে। নিজের ব্যবহার সঠিক রাখার চেষ্টা করুন। নাহলে পরিবারের সঙ্গে ভাঙনের সম্ভাবনা আছে। আজ আপনি একটি সত্যিকারের ভালোবাসার অভাব অনুভব করবেন। আজ আপনি সকলের থেকে দূরে কোথাও গিয়ে কাটাতে পছন্দ করবেন।

বৃষ রাশিঃ- অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনার সাহককে উৎসাহ দান করবে। আজ আপনি বিভিন্ন সমস্যার মোকাবিলা করতে পারেন যা আপনার জন্য লাভবান হবে। আজ আপনি প্রেমে পরতে পারেন। কর্মক্ষেত্রে এই দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে।

মিথুন রাশিঃ– আপনার সব সমস্যার সমাধান হলো হাসি। অর্থ উপার্জনের দিক দিয়ে আজকের দিনটি ভালো। আজ আপনি সকলের মন খুব সহজে জয় করতে পারবেন। কিন্তু আপনার সঙ্গী আপনার ব্যবহারে বিরক্তি বোধ করতে পারে। আজ অপনার মন খারাপের ওষুধ হলো আপনার সঙ্গীর ভালোকথা।

কর্কট রাশিঃ– আপনার সব সমস্যার সমাধান হলো হাসি। মন খুলে হাসুন। আপনার কোনো বন্ধু আপনার কাছে ঋণ চাইতে পারে। ঋণ দেবার আগে ভালোকরে ভাবুন ভবিষ্যতে নাহলে আপনি আর্থিক সংকটে পরতে পারেন। আপনি আজ ভবিষ্যৎ নিয়ে চিন্তা করতে পারেন। আপনার সঙ্গীর আজ শরীর অসুস্থ হতে পারে। তার দিকে নজর দিন।

সিংহ রাশিঃ- নিজের শরীরের যত্ন নিন। আপনার যদি মাইগ্রেনের সমস্যা থাকে তবে খাওয়া বাদ দেবেন না। নাহলে এটি আপনার শরীরের চাপ বাড়াবে। আপনার আর্থিক সম্পর্কে আজ মনোযোগী হওয়া দরকার। আপনার প্রেমিকার মন আপনি খুব সহজে আজ জয় করতে পারবেন।

কন্যা রাশিঃ– আপনার রাগ আপনার পিতা-মাতার রাগের কারণ হয়ে দাঁড়াবে। তাই তাদের সঙ্গে একটু সাধারণ ভাবে কথা বলার চেষ্টা করুন। আপনার মাথা ঠান্ডা রাখুন। মাথা গরম আপনার যে কোনো সম্পর্কের মধ্যে ভাঙন আনতে পারে। আপনি যে কাজটি একা পারছেন না সেটি করবার জন্য বন্ধুদের সাহায্য নিন।

তুলা রাশিঃ- আপনার যা মনে হয় তাই করতে পারেন। আপনার মনের আশা পূর্ণ করবার আজ শ্রেষ্ঠ দিন। আপনার স্ত্রীর সাথে মনের মিলের জন্য আজ বিশেষ ভালো দিন। আজ আপনার সঙ্গী আপনাকে এমন কিছু শোনাবে যা আপনি বহুদিন থেকে শোনার জন্য অপেক্ষা করে আছেন।

বৃশ্চিক রাশিঃ– আপনি কোনো একটা কারণ নিয়ে ভয় পেয়ে আছেন। আজ সেই ভয় থেকে বেরোনোর চেষ্টা করুন। আপনার আপনজনেরা আপনাকে সাহায্য করতে পারে। আজ আপনি বিনিয়োগ করলে লাভবান হবেন। খরচের দিক দিয়ে একটু সামলে। আবেগে গা ভাসিয়ে বেশি অর্থ নষ্ট করবেন না।

ধনু রাশিঃ– আপনার অসাধারণ প্রচেষ্টা আপনার জীবনে ভালো কোনো মুহূর্তের উপহার দিতে পারেন। আজ আপনাকে আপনার মনের বিরুদ্ধে কঠিন কোনো কাজ করতে হতে পারে। যা আপনার জন্য ভালো হবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার মনের মিলের জন্য আজ ভালো একটা দিন।

মকর রাশিঃ- পিতা-মাতার সঙ্গে আজ ভালো ব্যবহার করুন। তাদের সঙ্গে কোনো রকম কথা কাটাকাটিতে জড়াবেন না। আপনাকে আজ কেউ যেচে ঋণ দিতে চাইতে পারেন। আপনার সেসব এড়িয়ে যাওয়াই ভালো। আজ বন্ধুদের সঙ্গে সময় কাটান। সময়ের গুরুত্ব বুঝুন। নাহলে এটি আপনাকে বিপদে ফেলতে পারে।

কুম্ভ রাশিঃআজকের দিনটি ভ্রমনের দিন হিসেবে খুবই ভালো। যার কথা আপনাকে অনুপ্রেরণা জোগায় তার সঙ্গে আজ আপনার দেখা হতে পারে। তরুনদের নিয়ে আজ আপনি একটি দল কিংবা সংগঠন তৈরি করতে পারেন। আপনার বন্ধুদের সঙ্গে আজ দেখা করা যেতে পারে। কিন্তু ধুমপান করা থেকে নিজেকে বিরত রাখুন।

মীন রাশিঃ- আজ আপনার দিন ফুরফুরে যাবে। অর্থ বিষয়ক ব্যপারে একটু দুর্বল দেখা যাচ্ছে। আজ পরিবার বা আত্নীয়দের সঙ্গে কাটানো সময় আপনার জন্য সুন্দর সময় বয়ে আনবে। নিজের ব্যবসা-বানিজ্যের কথা কারো সঙ্গে শেয়ার না করাই ভালো। আজ আপনি বুঝবেন আপনার সঙ্গী আপনার সবচেয়ে কাছের বন্ধু।

Related News

Leave a Reply

Back to top button