রাশিফল

আজকের রাশিফল, বুধবার, ২৩ডিসেম্বর

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল, ২৩  ডিসেম্বর।

 

 

মেষ রাশিঃ- মন খুলে হাসুন। হাসিই একমাত্র পারে আপনাকে আপনাকে সব সমস্যার থেকে দূরে রাখতে। আজ আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। আজ আপনার প্রেমের দিন হিসেবে ভালো। আজ আপনি আপনার প্রিয়বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন। আজ আপনি আপনার বন্ধুর মনের কথা বুঝতে পারবেন।

বৃষ রাশিঃ– আপনি কি দয়ালু স্বভাবের। যদি তাই হন তবে আপনার এই স্বভাব অনেকের খুশির কারণ হয়ে দাঁড়াবে আজ। ভবিষ্যতের জন্য আপনি যে টাকা ব্যবসায় লাগিয়েছিলেন সেটি আজ লাভের মুখ দেখবে।আপনার পরিবারের সঙ্গে আজ আপনার কোনো কিছু নিয়ে তর্ক বাঁধতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে আজ আপনার দিনটি ভালো যাবে।

মিথুন রাশিঃ- দিন হিসেবে আপনার দিনটি ভালো। আজ দূরের বন্ধুদের সঙ্গে সময় কাটান। তাদের সঙ্গে ভালো-মন্দ সমস্ত কিছু ভাগ করে নিতে পারেন। তারা আপনাকে ভালো পরামর্শ দিতে পারে। আপনার প্রেম জীবন আজ খুবই উন্নত। ভালোবাসার নেশা আজ আপনাকে উচ্চ আসন প্রদান করবে।

কর্কট রাশিঃ- আপনার প্রচেষ্টা আজ আপনাকে শীর্ষে পৌছে দেবে। কিন্তু নিজের স্থান ধরে রাখার জন্য আপনাকে অনেকটা পরিশ্রম করতে হবে। আজ আপনার অর্থ আসবে। আজ আপনি আপনার সমস্ত কথা আপনার জীবনসঙ্গীর সঙ্গে ভাগ করে নেবেন।

সিংহ রাশিঃ- আজ বাড়ির বাইরে যাওয়া থেকে বিরত থাকুন। যদি যেতে হয় তবে বাড়ির বড়োদের থেকে আশীর্বাদ নিন। আপনার গোপনীয় যা কিছু আছে সমস্তই কিছু স্ত্রীকে বলতে দুবার ভাবুন। প্রেমে আত্মবিশ্বাস বাড়বে। খেলাধূলা অবশ্যই একটি গুরুত্বপূর্ণ জিনিস হলেও এতে এতোটাও ডুবে যাবেন না যা আপনার পড়াশোনার ওপর প্রভাব বিস্তার করবে।

কন্যা রাশিঃ– আপনার স্ত্রীর সঙ্গে আজ আপনার দিনটি তেমন সুফল নয়। তাই স্ত্রীর সঙ্গে তর্কে না জড়ানোই ভালো। সম্ভব হলে আজ আপনি আপনার পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন কিংবা বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে পারেন। সিনিয়রের কাছ থেকে আর্থিক পরিচালনার পরামর্শ নিতে পারেন। অন্যদের নজর আকর্ষণ করবার আজ শ্রেষ্ঠ দিন আপনার কাছে।

তুলা রাশিঃ– পরিবারকে সময় দিন। তাদের বোঝানোর চেষ্টা করুন যে আপনি তাদের কথা ভাবেন। আজ কাউকে ঋণ দেবেন না এতে আপনি আর্থিক সমস্যার মধ্যে পরতে পারেন। সঙ্গীর সঙ্গে সমস্ত দ্বন্দ্ব আজ শেষ হয়ে যেতে পারে। আপনার বাচ্চাদের আজ সঠিক পরামর্শ দিতে সমর্থন হবেন। আপনার স্ত্রী আপনাকে বিভিন্ন ভাবে অবাক করার চেষ্টা করবে তাকে সাহায্য করুন।

বৃশ্চিক রাশিঃ- আপনার বিশ্রামের প্রয়োজন। আজ আপনার পরিচিত লোকেরা আপনার কাছ থেকে ঋণ নিতে পারে। এটি আপনার আর্থিক অসুবিধা আরো খারাপ করবে। আপনার সাহায্যের জন্য যারা তাকিয়ে থাকে তাদের পাশে দাঁড়াতে পারবেন। আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য আজ কিছু উপহার আনতে পারেন। আজ বন্ধুদের সঙ্গে সময় কাটানোকে এড়িয়ে চলুন।

ধনু রাশিঃ আপনার জীবনে আজ খুব জটিল থেকে জটিল মুহুভত উপস্থিত হতে পারে। ঘাবরে না গিয়ে সমস্ত কিছুর মোবাবিলা করুন। আপনার জয় নিশ্চিত। সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহন করুন। আপনার প্রেম জীবন বিবাহ জীবনে বদলে যেতে পারে। নিজেকে সময় দিন৷ আপনার ভালোবাসার মানুষটির থেকে আপনি বিশ্ময়কর কিছু উপহার পেতে পারেন।

মকর রাশিঃ– আজ আপনি নিজেকে ব্যস্ত রাখতে পছন্দ করবেন। পরিবারের সদস্যরা আপনার মনে একটি বিশেষ স্থান অধিকার করবে। বন্ধুত্ব বাড়ার সঙ্গে সঙ্গে আপনার প্রেমের সম্পর্ক বাড়বে। আজ আপনি কর্মক্ষেত্রে আপনার পুরোনো কোনো কাজের সুনাম পেতে পারেন। নিজেকে সময় দেবার চেষ্টা করুন। খালি সময়ে সকলের থেকে দূরে গিয়ে নিজের পছন্দের কাজটি করতে পারেন।

কুম্ভ রাশিঃ– আপনার দানী মনোভাব আশীর্বাদ হয়ে ফিরে আসতে পারে আপনার কাছে। যারা আজ পর্যন্ত আর্থিক সমস্যার মধ্যে ছিলেন তারা আজ অর্থ অর্জন করবেন। যা আপনার অনেক সমস্যাকে দমিয়ে দেবে। যাকে আপনি সবচেয়ে বেশি ভালোবাসেন তার সঙ্গে সময় কাটানোর জন্য আপনার হাতে আজ যথেষ্ট সময় থাকবে।

মীন রাশিঃ- অন্যকে শান্তি দেবার লক্ষে নিজের শান্তি নষ্ট করবেন না। রাগ নিয়ন্তণে রাখার চেষ্টা করুন। সকলের সঙ্গে ভালো ব্যবহার করুন। নাহলে এটি আপনার জীবনের ওপর খারাপ প্রভাব ফেলতে পারে। আপনার আর্থিক অবস্থাও খারাপের দিকে যেতে পারে। কল্পনার দিকে না ছুটে বাস্তবের দিকে হাটুন। ফাকা সময় বন্ধুদের সঙ্গে কাটাতে পারেন।

Related News

Leave a Reply

Back to top button