ইসলামপুর

দুষ্কৃতী হামলায় আক্রান্ত ব্লক কংগ্রেস সভাপতি, বনধ চোপড়ায়

দুষ্কৃতী হামলায় আক্রান্ত ব্লক কংগ্রেস সভাপতি, বনধ চোপড়ায়

Bengal Live চোপড়াঃ দুষ্কৃতীদের হাতে আক্রান্ত চোপড়া ব্লক কংগ্রেস সভাপতি সহ চারজন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার ধুলিগাঁও মোড়ে। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছে কংগ্রেস। এই হামলার ঘটনার প্রতিবাদে ও তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের গ্রেফতারের দাবীতে চোপড়ার লক্ষ্মীপুর, দাসপাড়া এলাকায় ১২ ঘন্টার বন্ধের ডাক দিয়েছে কংগ্রেস। এই ঘটনা নিয়ে উত্তর দিনাজপুর জেলার চোপড়া ব্লকে চাপা উত্তেজনা দেখা দিয়েছে।

চোপড়া ব্লক কংগ্রেস সূত্রে জানা গিয়েছে, উত্তর দিনাজপুর জেলার চোপড়া ব্লকের দাসপাড়া, লক্ষ্মীপুর সহ বেশকিছু এলাকায় কংগ্রেস ও তৃণমূল কংগ্রেসের মধ্যে একাধিক সংঘর্ষে পরিস্থিতি উত্তপ্ত হয়ে রয়েছে। এই বিষয় নিয়ে রাজনৈতিক হানাহানি ও এলাকায় শান্তি স্থাপনের উদ্দেশ্যে ইসলামপুর জেলা পুলিশ আধিকারিকরা চোপড়া ব্লক কংগ্রেস নেতৃত্বকে ডেকে পাঠিয়েছিলেন।

আরও পড়ুনঃ ইটাহারে জেএমবি মডিউল, এসটিএফের হাতে ধরা পড়ল দুই জঙ্গী

অভিযোগ পুলিশের সাথে সেই বৈঠক শেষ করে ফেরার পথেই ধুলিগাঁও এলাকায় একদল দুষ্কৃতী কংগ্রেস নেতা কর্মীদের উপর হামলা চালায়।
দুষ্কৃতীদের হামলায় চোপড়া ব্লক কংগ্রেস সভাপতি অশোক রায়, ফারাজুল মাস্টার, কাবুল, মসির ডাক্তার সহ মোট ছয়জন গুরুতর জখম হন। তাদের প্রথমে চোপড়া দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় এবং পরে তাদের অবস্থার অবনতি হলে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

চোপড়া ব্লক কংগ্রেস সভাপতি অশোক রায় এই হামলার ঘটনায় সরাসরি তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। চোপড়ার তৃণমূল বিধায়ক হামিদুর রহমানের মদতপুষ্ট দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে বলে অভিযোগ কংগ্রেস নেতৃত্বের। এরই প্রতিবাদে আজ ১২ ঘন্টার চোপড়ার লক্ষ্মীপুর, দাসপাড়া বন্ধের ডাক দিয়েছে কংগ্রেস।

বন্ধ সমর্থনকারীরা জায়গায় জায়গায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন। তবে বন্ধকে ঘিরে এখনও পর্যন্ত কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এলাকায় মোতায়েন করা হয়েছে চোপড়া থানার বিশাল পুলিশ বাহিনী। এদিকে গতকাল রাতে কংগ্রেস নেতৃত্বের উপর হামলার ঘটনার তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিশ।

Tags

Leave a Reply

Back to top button