রায়গঞ্জ

দূরত্ব কী আরও বাড়ল? কৃষ্ণর দপ্তরে ঢাকল দেবশ্রীর ছবি

বিধায়ক-সাংসদের মধ্যে সম্পর্কে ফাটল? কৃষ্ণ কল্যানীর দপ্তরে ঢেকে দেওয়া হল সাংসদের ছবি।

Bengal Live রায়গঞ্জঃ বিগত কয়েকদিন আগেই জেলা বিজেপির থেকে দূরত্ব বাড়িয়েছেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানী। জেলা নেতৃত্ব ও সাংসদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দলীয় সমস্ত রকমের কার্যক্রম থেকে নিজেকে সরিয়ে নেওয়ার ঘোষণা করেছেন তিনি৷ এবার তাঁরই দপ্তরে ঢাকা পড়ল রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরীর ছবি।

debasree choudhuri

বুধবার বিধায়কের দপ্তরে বেছে বেছে শুধুমাত্র দেবশ্রী চৌধুরীর ছবিই ঢেকে দেওয়া হয়৷ ওই ব্যানারে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, জেপি নাড্ডা, দিলীপ ঘোষের ছবি একই ভাবে থাকলেও শুধু মাত্র ঢেকে দেওয়া হয়েছে সাংসদের ছবি। যা নিয়ে ইতিমধ্যেই বিতর্ক শুরু হয়েছে শহরে। প্রশ্ন উঠছে, তবে কী সাংসদের থেকে দূরত্ব বাড়াতে চাইছেন বিধায়ক?

krishna kalyani

বিধায়কের দপ্তরের কর্মী নিতাই সরকারের অবশ্য দাবি, বর্ষায় নষ্ট হয়ে গিয়েছিল। বোর্ডটাও ভেঙে গিয়েছিল। এইসবই মেরামতের কাজ চলছে। অন্য কোনও বিষয় নেই এরমধ্যে। এদিকে সাংসদ বিধায়কের মধ্যে বিরোধের কোনও খবর নেই বলে দাবি করেছেন উত্তর দিনাজপুর জেলা বিজেপির প্রাক্তন সভাপতি। বিশ্বজিৎ লাহিড়ীর দাবি, ওটা দলীয় কোনও কার্যালয় নয়। বিধায়ক নির্বাচনের সময় ওই অফিসটি চালু করেছিলেন। কী কারণে ছবি ঢাকা হয়েছে তা আমি জানিনা। বিধায়ক সাংসদের বিরোধের কোনও খবর শুনিনি৷

clash between krishna kalyani and debasree choudhuri

এই বিষয়ে এদিন বিধায়ক কৃষ্ণ কল্যানীর কোনও প্রতিক্রিয়া পাওয়া না গেলেও, দিনকয়েক আগেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাংসদের প্রতি ক্ষোভ উগরে দেন তিনি। প্রশ্ন তোলেন, এলাকায় সাংসদকে কতদিন দেখা যায়?

Related News

Leave a Reply

Back to top button