রায়গঞ্জ

ইটাহারের গোটলু মোড়ে ডাম্পার-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, ঘটনাস্থলে বিধায়ক

জাতীয় সড়ক সম্প্রসারণের পর ডিভাইডার সহ ডবল লেন করেও দুর্ঘটনা আটকানো যাচ্ছে না। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, গোটলু মোড় থেকে কিছুটা দূরে ডিভাইডার কেটে ক্রসিং তৈরির ফলে দুর্ঘটনার প্রবণতা বেড়েছে। আজকের দুর্ঘটনা তার ফল বলে স্থানীয়দের দাবি।

 

 

Bengal Live রায়গঞ্জঃ ডাম্পার ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ। জখম দুই গাড়ির চালক। তাদের ইটাহার গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। রবিবার বিকেলে দুর্ঘটনাটি ঘটেছে ইটাহার থানার গোটলু মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কে। পুলিশ ও স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। দুর্ঘটনার অব্যবহিত পরেই ঘটনাস্থলে এসে পৌঁছান ইটাহারের বিধায়ক অমল আচার্য। উদ্ধারকাজে তদারকির পাশাপাশি আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন বিধায়ক।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন বিকেলে ৩৪ নম্বর জাতীয় সড়কের গোটলু মোড়ের ক্রসিংয়ে একটি মাল বোঝাই ট্রাক্টর রাস্তা ক্রস করে পশ্চিম দিক থেকে পূর্ব দিকের লেনে আসছিল। সেই সময় রায়গঞ্জগামী একটি ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ট্রাক্টরটির। সংঘর্ষের ফলে দুমড়ে মুচড়ে যায় ডাম্পারটির সামনের অংশ। ক্ষতিগ্রস্ত হয় ট্রাক্টরটিও। গুরুতর জখম হন ডাম্পার ও ট্রাক্টরের চালক। তাঁদেরকে উদ্ধার করে প্রথমে ইটাহার গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রেফার করা হয় রায়গঞ্জ মেডিক্যালে। দুটি গাড়িকেই আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button