রায়গঞ্জ

টুইটারে মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা বার্তা কৃষ্ণ কল্যানীর

বিজেপি ছাড়ার কথা বিগত কয়েকদিন আগেই ঘোষণা করেছেন রায়গঞ্জের বিধায়ক।

 

Bengal Live রায়গঞ্জঃ ভবানীপুর উপ নির্বাচনে রেকর্ড ভোটে জয়ী তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপর থেকেই রাজ্যজুড়ে শুরু হয়েছে উচ্ছাস৷ অকাল রঙ খেলায় মেতে উঠেছেন উত্তর ও দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলার তৃণমূল কংগ্রেস নেতা কর্মীরা৷ এরই মাঝে টুইটারে  মমতা বন্দ্যোপাধ্যায়কে জয়ের শুভেচ্ছা জানালেন রায়গঞ্জের বিধায়ক কৃ্ষ্ণ কল্যানী। এই জয় ঐতিহাসিক বলেও এদিন টুইটারে পোস্ট করেন তিনি৷ আর এই টুইটের  পরেই বিধায়কের তৃণমূল কংগ্রেসে যোগের জল্পনা আরও অনেকটাই বেড়ে গেল বলে মনে করছে রাজনৈতিক মহল।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গত ২৯ সেপ্টেম্বর রাজ্য বিজেপি শোকজ করে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানীকে। হোয়াটসঅ্যাপ মারফত সেই বার্তা পেয়েই সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন তিনি। এরপরেই তাঁর তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার বিষয়ে জল্পনা অনেকটাই বেড়ে যায়৷ ইতিমধ্যে বিধায়কের দলীয় কার্যালয় থেকে বিজেপির পতাকা খুলে নেওয়া হয়েছে।

এদিন ভবানীপুর আসনে রেকর্ড ভোটে মমতা বন্দ্যোপাধ্যায় জয় লাভ করার পরেই সোশ্যাল মিডিয়ায় টুইট করেন কৃষ্ণ কল্যানী। তিনি লেখেন, “এই জয় ঐতিহাসিক। মমতা বন্দ্যোপাধ্যায়কে আমার আন্তরিক অভিনন্দন, বাংলার মানুষ আবার প্রমাণ করেছেন যে তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে নিরাপদ। সোশ্যাল মিডিয়ায় বিধায়কের এমন পোস্টের পর রাজনৈতিক মহলের ধারণা, তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার ক্ষেত্রে আরও একধাপ এগোলেন কৃষ্ণ কল্যানী৷ তবে কবে তিনি তৃণমূল কংগ্রেসে আনুষ্ঠানিক ভাবে যোগ দেন এখন সেই দিকেই নজর সকলের৷

 

Related News

Leave a Reply

Back to top button