রায়গঞ্জ

ক্যানসারে আক্রান্ত শিল্পী সুবীর সাহা, সাহায্যের হাত বাড়ালো রায়গঞ্জ থানা

ক্যানসার আক্রান্ত শিল্পীর চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়ালেন রায়গঞ্জ থানার পুলিশ।

 

Bengal Live রায়গঞ্জঃ ক্যানসার আক্রান্ত সঙ্গীতশিল্পী সুবীর সাহার চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রায়গঞ্জ থানার আইসি সহ সকল পুলিশ কর্মীরা। রবিবার সুবীর সাহার স্ত্রীয়ের হাতে অর্থ তুলে দেন আইসি সুরজ থাপা। পুলিশ আধিকারিকদের এই উদ্যোগে খুশি শিল্পীর পরিবার, খুশি রায়গঞ্জের বাসিন্দারা। প্রসঙ্গত, রায়গঞ্জের বিধায়ক, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, ইঞ্জিনিয়ার্স ক্লাবের সদস্যরা ইতিমধ্যেই শিল্পীর চিকিৎসার খরচ জোগার করতে এগিয়ে এসেছেন।

চলতি মাসের শুরুতে আচমকাই পেট ব্যাথা নিয়ে রায়গঞ্জের একটি নার্সিং হোমে ভর্তি হন সুবীর সাহা। এরপর সেখান থেকে শিলিগুড়ি, পরে হায়দরাবাদে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় তাঁকে। জানা গেছে, সেখানে যাওয়ার পর সুবীরের ক্যানসারে আক্রান্ত হওয়ার রিপোর্ট সামনে আসে। এদিকে দুই সন্তান, স্ত্রী, বাবা ও মা-কে নিয়ে ছয়জনের সংসারে একমাত্র রোজগেরে সুবীর নিজে।

ক্যানসারে আক্রান্ত শিল্পী, সাহায্যের হাত বাড়ালেন বিধায়ক

জানা গেছে, চিকিৎসার জন্য জমানো সঞ্চয় প্রায় শেষ। এমতবস্থায় অর্থের অভাবে পরবর্তী চিকিৎসা কলকাতায় রেখেই করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সুবীরের পরিবারের পক্ষ থেকে। তবে চিকিৎসার জন্য প্রয়োজন বিপুল পরিমাণ অর্থ, তা জোগার হবে কী করে? এখন সেই চিন্তাতেই রয়েছেন সুবীরের পরিবার৷ এদিকে শিল্পীর পরবর্তী চিকিৎসার জন্য শহরবাসীর কাছে সোশ্যাল মিডিয়ায় আর্থিক সাহায্যের আর্জি জানিয়েছেন সুবীরের শুভাকাঙ্ক্ষীরা।

রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা বলেন, উঁনি ভালো শিল্পী। কঠিন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন৷ এই পরিস্থিতিতে রায়গঞ্জ থানার পক্ষ থেকে আমরা পাশে থাকার বার্তা দিয়েছি। সামান্য কিছু আর্থিক সাহায্য তুলে দিয়েছি। আশা করবো সমাজের সকল স্তরের মানুষ শিল্পী ও তাঁর পরিবারের পাশে এসে দাঁড়াবেন। সুবীর বাবু সুস্থ হয়ে ফিরে এলে একসাথে একটি অনুষ্ঠানের আয়োজন করার ইচ্ছা রয়েছে।

রায়গঞ্জের ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অনিরুদ্ধ সাহা বলেন, রায়গঞ্জ থানার এই উদ্যোগকে স্বাগত জানাচ্ছি। আমরা শিল্পীর পাশে রয়েছি, যে কোনও রকম সমস্যার সমাধানের আপ্রাণ চেষ্টা আমরা করব।

শিল্পীর স্ত্রী প্রিয়া সরকার সাহা বলেন, বহুদিন থেকেই চিকিৎসাধীন ছিলেন, কয়েকদিন আগে তাঁর ক্যানসারে আক্রান্ত হওয়ার রিপোর্ট এসেছে। রায়গঞ্জ থানার পুলিশ এদিন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন । সবাইকে পাশে পেয়ে মনের জোর বাড়ছে।

 

 

Bank Details :
SUBIR KUMAR SAHA
Account no-33010721459
SBI, Raiganj Branch
IFSC -SBIN0000162
UPI:
G-Pay
Priya Sarkar (spouse)
Number – 8759645913

Related News

Leave a Reply

Back to top button