রায়গঞ্জ

রায়গঞ্জ পুর এলাকাতেও খোদ শহরের বুকে দাদার অনুগামী পোস্টার

মন্ত্রী সভা থেকে পদত্যাগ করেছেন শুভেন্দু অধিকারী। নিরাপত্তাও ছেড়ে দিয়েছেন। এদিকে জোড় জল্পনা বিজেপিতে যোগ দেওয়ার।

 

Bengal Live রায়গঞ্জঃ উত্তর দিনাজপুর জেলার ডালখোলাতে দিন কয়েক আগেই দাদার অনুগামি পোস্টার নজরে আসে সকলের৷ ডালখোলা বাজার এলাকায় শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টার দেখা যাওয়াকে কেন্দ্র করে এমনিতেই জেলার রাজনৈতিক পারদ চড়ছিল। এবার রায়গঞ্জ পুর এলাকাতেও দেখা গেল এমন পোস্টার৷ রবিবার সকালে রায়গঞ্জের ২৫ নম্বর, ২৬ নম্বর ওয়ার্ডের বেশ কিছু জায়গায় দাদার অনুগামি পোস্টার দেখা গিয়েছে। পোস্টার মিলেছে ১২ নম্বর বরুয়া গ্রাম পঞ্চায়ত এলাকাতেও।

ADVERTISEMENT

শুভেন্দু অধিকারীর মন্ত্রীত্ব ছাড়ার পর থেকেই উত্তপ্ত রাজ্যের রাজনৈতিক মহল। নানান জল্পনা চলছে তাঁকে ঘিরে৷ শুভেন্দু অধিকারীর পরবর্তী পদক্ষেপ কী হবে, তা নিয়েও বিস্তর চর্চা চলছে তৃণমূলের অন্দরে ও সাধারণের মধ্যে৷ কেউ মনে করছেন, প্রাক্তন পরিবহন মন্ত্রী বিজেপিতে যোগ দেবেন, কেউ আবার বলছেন তিনি নিজেই দল গঠন করবেন, কারোর আবার ধারণা কংগ্রেসে ফিরে যাবেন তিনি। তবে এই সব জল্পনার এখনও অবসান ঘটাননি খোদ শুভেন্দু অধিকারী। মন্ত্রীত্ব ছাড়লেও দল থেকে এখনও বেরিয়ে যাননি তিনি।

শুভেন্দু অধিকারীর মন্ত্রীত্ব ছাড়া নিয়ে মুখ খুললেন রায়গঞ্জের পুরপতি সন্দীপ বিশ্বাস

এদিকে রাজ্য জুড়ে দাদার অনুগামী পোস্টার ছেয়ে গিয়েছে। রবিবার রায়গঞ্জের দোস্তিমোড় এলাকাতেও এমন পোস্টার দেখা যাওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয়দের দাবি, শনিবার রাতেও এই পোস্টার এলাকায় দেখা যায়নি। হঠাৎ করে রবিবার সকালেই দাদার অনুগামী পোস্টার নজরে এসেছে৷ কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা নিয়েও ধোঁয়াশা তৈরি হয়েছে।

স্থানীয় তৃণমূল কাউন্সিলর অসীম অধিকারীর দাবি, এই পোস্টার কে লাগিয়েছে তা তাঁর জানা নেই। তবে তিনি মনে করছেন, বিজেপি এই কাজ করে থাকতে পারে। অসীম বাবু আরও বলেন, আমরাও দাদার অনুগামী, তবে তৃণমূলে থেকে। দল ভাঙার জন্য নয়।

এদিকে শনিবার দিনই জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র সন্দীপ বিশ্বাস সাংবাদিক বৈঠক করে বলেছেন, শুভেন্দু অধিকারী মন্ত্রীত্ব ছাড়লেও এখনও দলের সদস্য ও বিধায়ক রয়েছেন।

বড় চমক! বিজেপিতে যোগ দিলেন রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী গোলাম রব্বানীর ভাই

জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, অনেকেই বিজেপিতে যোগ দেওয়ার জন্য যোগাযোগ করছেন৷ কিন্তু প্রকাশ্যে কিছু বলতে পারছেন না। আমার ধারণা, তাঁরাই মনের ভাব প্রকাশ করতে গোপনে এই পোস্টার লাগাচ্ছেন৷

Related News

Leave a Reply

Back to top button