রায়গঞ্জ

উত্তর দিনাজপুরে করোনামুক্ত আরও দুই, কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ২৮

আরও দুইজন করোনামুক্ত উত্তর দিনাজপুরে। এই নিয়ে জেলার মোট ৫ জন রোগী কোভিড-১৯ (COVID-19) থেকে আরোগ্যলাভ করলেন। রায়গঞ্জ কোভিড হাসপাতালে এই মুহুর্তে চিকিৎসাধীন আছে ২৮ জন রোগী।

Bengal Live রায়গঞ্জঃ আরও দুই করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। রবিবার রায়গঞ্জের কোভিড হাসপাতাল (COVID-19 Hospital) থেকে ওই দুই রোগীকে সুস্থ করে ছেড়ে দেওয়া হয়। চোপড়া ও চাকুলিয়া এলাকার দুই বাসিন্দা এদিন হাসি মুখে বাড়ি ফেরেন। এদিকে উত্তর দিনাজপুর জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক (CMOH) রবীন্দ্রনাথ প্রধান বলেন, আজ এই মুহুর্তে রায়গঞ্জ কভিড হাসপাতালে দক্ষিণ দিনাজপুর জেলার কুশমুন্ডি ব্লকের তিন আক্রান্ত সহ মোট ২৮ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। তবে ৭ জন আরও বাড়বে। অন্যদিকে আগামী কয়েকদিনে আরও বেশ কয়েকজন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরবেন বলেও জানান সিএমওএইচ (CMOH)।

জানা গেছে, চোপড়ার বাসিন্দা এক পরিযায়ী শ্রমিক (Migrant labourer) গত ১১তারিখে হরিয়ানা থেকে জেলায় ফেরেন। কোয়ারান্টাইন সেন্টারে (Quarantine Centre)- এ থাকার সময় তাঁর লালারসের স্যাম্পল (Swab sample) সংগ্রহ করা হয়। রিপোর্ট পজিটিভ (COVID-19 Positive) আসার পর রায়গঞ্জ কোভিড হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়। এদিকে চাকুলিয়ার আক্রান্ত ব্যক্তি দিল্লি (Delhi) থেকে ১৩তারিখে জেলায় ফেরেন। তিনিও কোয়ারান্টাইন সেন্টারে ছিলেন। সেখান থেকেই তাঁর সোয়াব স্যাম্পল (Swab sample) সংগ্রহ করে টেস্টের জন্য পাঠানো হয়।

জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক (CMOH) রবীন্দ্রনাথ প্রধান বলেন, দুই ব্যক্তি আজ করোনা মুক্ত হয়ে ফিরে যাচ্ছেন। আগামী কয়েকদিনে আরও কয়েকজন করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরবেন। এখনও পর্যন্ত জেলার মোট ৫ জন করোনা আক্রান্ত ব্যক্তি (COVID-19 Patient) সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। তিনি আরও জানান, এই মুহূর্তে ২৮ জন চিকিৎসাধীন রয়েছেন রায়গঞ্জ কোভিড হাসপাতালে (Raiganj Covid-19 Hospital)। তাঁদের মধ্যে তিনজন দক্ষিণ দিনাজপুর জেলার কুশমুন্ডি ব্লকের বাসিন্দা। সব মিলিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৪০ জন বলে জানিয়েছেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close