রায়গঞ্জ

জেলার উন্নয়নের জন্য পাঁচ বছর অপেক্ষা করুন — কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী

“ষাট বছরের আশা ৩০ দিনেই পূরণ করবেন? আগে ৬০ মাস তো অপেক্ষা করুন। আমার তো ৬০ দিনই হয়নি এখনও। সবে ৩০ দিন হয়েছে। পাঁচ বছর পর আমার কাছে আসবেন। তখন দেখতে পারবেন। মনে হয় তখন আপনাদের প্রশ্ন করার আর জায়গা থাকবে না।”

Bengal Live রায়গঞ্জঃ উন্নয়ন সংক্রান্ত বিভিন্ন দাবী ও আশাপূরণের জন্য জেলার মানুষকে পাঁচ বছর অপেক্ষা করতে বললেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী।

এইমসের ধাঁচে হাসপাতাল, সকালে কলকাতাগামী ট্রেন সহ বিভিন্ন দাবীদাওয়া নিয়ে দীর্ঘদিন থেকেই সোচ্চার ছিলেন রায়গঞ্জ তথা উত্তর দিনাজপুরের মানুষ। এই দাবীগুলি অন্যতম ইস্যু হয়ে উঠেছিল লোকসভা নির্বাচনে। কিন্তু ভোট প্রচারের সময় এমনকি ভোটে জেতার পরেও মানুষের এইসব দাবী পূরণে কোনও প্রতিশ্রুতি দেননি বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী। তিনি মন্ত্রীত্ব পাওয়াসকালেরর পর জেলার মানুষ ভাবতে শুরু করেন, এবার তড়িঘড়ি কিছু একটা হিল্লে হবে। কিন্তু মানুষের সেই আশাতেও জল ঢাললেন মন্ত্রী নিজেই। অন্তত চটজলদি এখনই যে আশাপূরণ হওয়ার নয়, তা এদিন স্পষ্ট ভাবেই জানিয়ে দিলেন মন্ত্রী।

সকালের ট্রেন ও জেলার উন্নয়ন নিয়ে কী বললেন মন্ত্রী?

রায়গঞ্জ কলকাতা সকালের ট্রেন সংক্রান্ত এক প্রশ্নের উত্তর দিতে গিয়ে মন্ত্রী বলেন, “ষাট বছরের আশা ৩০ দিনেই পূরণ করবেন? আগে ৬০ মাস তো অপেক্ষা করুন। আমার তো ৬০ দিনই হয়নি এখনও। সবে ৩০ দিন হয়েছে।”

এরপর অবশ্য মন্ত্রী বলেন, “সকালের ট্রেন ও উত্তর দিনাজপুরের রেল যোগাযোগের উন্নয়ন সংক্রান্ত সমস্ত দাবীদাওয়া নিয়ে ইতিমধ্যেই রেলমন্ত্রীর কাছে দরবার করেছি এবং রেলমন্ত্রী পত্র মারফত আমাকে সেই দাবী পূরণের ব্যাপারে আশ্বাস দিয়েছেন।”

মন্ত্রী আরও বলেন, “পাঁচ বছর পর আমার কাছে আসবেন। তখন দেখতে পারবেন। মনে হয় তখন আপনাদের প্রশ্ন করার আর জায়গা থাকবে না।”

Related News

Leave a Reply

Back to top button