রাজ্য

ধারের টাকা চাওয়ায় বৌদির কান টেনে ছিঁড়লো ননদ

ধারের টাকা চাইতে গিয়ে বৌদির কান টেনে ছিঁড়ে নিলো ননদ। ঘটনায় ননদ সহ আরও পাঁচজনের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত মহিলা।

 

 

Bengal Live মালদাঃ ধারের টাকা চাওয়ায় বচসার জেরে বৌদির কান টেনে ছিড়ল ননদ। বুধবার ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার যদুপুর-১ গ্রাম পঞ্চায়েতের গাবগাছি এলাকায়। এরপর আক্রান্ত ওই মহিলাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বৃহস্পতিবার ননদ সহ আরও পাঁচজনের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত মহিলা।

জানা গিয়েছে, আক্রান্ত গৃহবধূর নাম নাজিমা বিবি (৩৪)। তার ছেলের কাছ থেকে টাকা ধার করেছিলেন অভিযুক্ত ননদ। সেই ধারের টাকা ফিরিয়ে দেওয়ার জন্য ননদকে বললে তা নিয়ে শুরু হয় বচসা। বুধবার রাতে বচসা চরমে উঠলে মারধর করা হয় গৃহবধূর ছেলেকে। ঘটনায় প্রতিবাদ করলে গৃহবধূর ওপর চড়াও হয়ে তার বাঁ কান টেনে ছিঁড়ে দেয় অভিযুক্ত ননদ। জখম অবস্থাতে আক্রান্ত মহিলাকে ভর্তি করা হয় হাসপাতালে। হাসপাতালে চিকিৎসার পর বৃহস্পতিবার সকালে বাড়ি যাওয়ার পথেও তাকে আবার মারধর করে অভিযুক্তরা। এরপরই ইংরেজবাজার থানায় অভিযুক্ত পাঁচ জনের নামে অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তদের নাম সারদা বিবি(ননদ), মোজাম্মেল শেখ, রফিক শেখ সহ ৫ জন।

আক্রান্ত নাজিমা বিবি জানান, তার ননদ তার ছেলের কাছ থেকে সাড়ে ছয় লক্ষ টাকা ধার নিয়েছিল। বুধবার রাতে তার ছেলে সেই টাকা চাইতে যায়। টাকা চাইতে গেলে ননদ এবং তার ছেলেরা গৃহবধূর ছেলেকে মারধর করে। প্রতিবাদ করায় তাকে মারধর করে এবং তার বাঁ কান ছিঁড়ে নেয় ননদসহ পাঁচজন। এরপর হাসপাতালে চিকিৎসা করানোর পর বৃহস্পতিবার সকালে বাড়ি যাওয়ার পথে আবারও মারধর করা হয় তাকে।

Related News

Leave a Reply

Back to top button