রাশিফল

আজকের রাশিফল, ১০ নভেম্বর, মঙ্গলবার

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক।

 

মেষ রাশিঃ– আজ ভ্রমণ এড়িয়ে চলুন। পরিবারের ওপর কোনো কিছুর চাপ থাকলে আজ সেটা কেটে যাবার সম্ভাবনা আছে। পরিবারের সদস্যের সঙ্গে আপনার মনোভাব শেয়ার করে নিতে পারেন। যে বা যারা আপনার ভালো চায় তারা আপনার অস্থির মনোভাব দেখে বিরক্ত হতে পারে। ভালো ওটাই হবে তাদের সঙ্গে সহযোগিতা করুন। আজ নিজেকে সময় দেবার একটি ভালো দিন। আজ সময় বের করে নিজে একাকী কোনো জাগায় সময় কাটিয়ে আসতে পারেন। আজ আপনি আপনার সঙ্গীর দ্বারা বিরক্ত বোধ করতে পারেন।

বৃষ রাশিঃ– আপনার ইতিবাচক মনোভাব আজ সকলের ওপর ভালো ছাপ ফেলবে। আপনার কঠোর পরিশ্রম আজ আপনার কাছে ভালো কোনো পুরষ্কার নিয়ে আসতে পারে। আজ আপনার বন্ধুরা আপনাকে সব দিক দিয়ে সাহায্য করবে। আজ আপনি আপনার সঙ্গীকে সময় দিন সে কি বলতে চাইছে সেটা বোঝার চেষ্টা করুন। অনান্য ব্যক্তিরা আপনার জীবনে আজ গুরুত্বপূর্ণ ভূমিকা পাগন করবে। ভালোবাসার জন্য আজ যথেষ্ট সময় পাবেন। নিজের সঙ্গীর সঙ্গে সেই সময়টা কাটান।

মিথুন রাশিঃ– আপনার আজ মানসিক দিক দিয়ে মনোবল বাড়বে। অর্থ আসার সুযোগ আছে৷ জানালার ওপর ফুল রেখে আপনার ভালোবাসা প্রকাশ করুন। কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য আজ আপনি সুনাম অর্জন করবেন। অনান্য কাজে এতোটাও জড়িয়ে পরবেন না যে আপনার প্রয়োজনীয় কাজ গুলো হাতছাড়া হয়ে যায়। দিনটি আপনার বিবাহিত জীবনের শেষ্ঠ একটি দিন হতে চলেছে।

কর্কট রাশিঃ- আজ গোটাদিন আপনি খুব সক্রিয় থাকবেন। আপনার শরীর আজ আপনার সঙ্গ দেবে। নিজের অর্থ বিনিয়োগ করার আগে দুমিনিট ভাবুন। নাহলে অর্থসমস্যায় পরতে পারেন। আজ প্রেমে বাঁধা আসতে পারে। আপনার শিশুর যদি এই রাশি হয় তবে তাকে একটু সাবধানে রাখুন। বড়ো আঘাতের সম্মুখীন হতে পারে সে। আজ বাকি সময় আপনার জীবন সঙ্গীকে সময় দিতে পারেন।

সিংহ রাশিঃ– আপনার জীবনে কি কোনো সখ আছে, যদি থেকে থাকে তবে আজ তা পূরণ করতে পারেন। আপনার পরিবারের পক্ষ থেকে আজ আপনি আর্থিক সহায়তা পেতে পারেন। পরিবারের বড়ো কারোর শরীর অসুস্থ হতে পারে। যা আপনার মন চঞ্চল করবে। এই রাশির ছেলে-মেয়েরা আজ পড়াতে মন বসাতে ব্যর্থ হবে।আজ আপনার মূল্যবান সময় নিজের জন্য রাখুন। বন্ধুবান্ধের সঙ্গে সে সময়টা না কাটানোই ভালো। এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে চলেছে।

কন্যা রাশিঃ- জয় উৎযাপনের জন্য আজ ভালো দিন। আজ আপনি আপনার যে কোনো খুশি আপনার বন্ধুদের সঙ্গে ভাগ করে নিতে পারেন। যে কোনো আর্থিক সমস্যা আজ সমাধান হতে পারে। ভবিষ্যতে আপনি কি করতে চান সেটি ঠিক করবার আজ ভালো দিন। কারো সঙ্গে আপনার দীর্ঘ ঝগড়া থাকলে আজই মিটিয়ে নিন কেননা কাল খুব দেরি হয়ে যেতে পারে। আপনি যদি দীর্ঘদিন ব্যস্ততার মধ্যে কাটিয়ে থাকেন তবে আজ আপনি নিজের জন্য সময় পাবেন। আপনার সঙ্গীর আচোরন আজ আপনাকে গুরুতর ভাবে আহত করতে পারে।

তুলা রাশিঃ- চারিদিকের পরিবেশ আপনাকে সমস্যার মধ্যে ফেলতে পারে। ভালো এটাই হবে উত্তেজিত হবেন না মাথা ঠান্ডা রেখে এগোন। বিনিয়োগের দিক দিয়ে আজকের দিনটি ভালো। আপনার মিশুকে স্বভাব আপনার চারিপাশের লোকদের কাছে আপনাকে ভালো করে দেবে। যৌন আবেদন করলে আজ আপনি সেটা পেতে পারেন। কর্মক্ষেত্রের কাজের চাপ আপনাকে আজ বিরক্ত করতে পারে। এই সমস্ত ভেবে দিনটি নষ্ট করবেন না। বিবাহিত জীবনে আজকের দিনটি সত্যিই অসাধারণ। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালোবাসেন সেটা জানান তাকে।

বৃশ্চিক রাশিঃ– আজ আপনার জন্য একটি সুন্দর দিন। বিনিয়োগ করলে আজ লাভবান হবেন। আপনার কাছে যদি কেউ টাকা পেয়ে থাকে তবে সেটি শোধ করে দিন নাহলে সে আপনার বাড়ি এসে একটি খারাপ পরিবেশ তৈরি করতে পারে। আপনার প্রিয় বন্ধু আজ আপনাকে মনে করবে। সম্ভব হলে তার সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন। নিজের কথা অফিসের সকলকে ভালো করে বোঝানোর চেষ্টা করুন। কারণ তারা না বুঝলে আপনি ওপরের দিকে উঠতে পারবেন না। আজ আপনার সঙ্গী আপনাকে অদ্ভুত কিছু করে চমকে দেবে।

ধনু রাশিঃ– আপনার জেদী মনোভাব নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। নাহলে এটি বিপদ ডেকে আনতে পারে। আজ অ্যালকোহল বা নেশা জাতীয় কোনো জিনিস সেবন করা থেকে দূরত্ব বজায় রাখুন। পুরোনো বন্ধুদের সাথে কিছুটা সময় কাটাতে পারেন। ভালোবাসার মানুষকে হতাশ করবেন না পরে অপশোষ করতে হবে। দ্রুত কাজ করার জন্য আপনি প্রশংসা পেতে পারেন। আজ কোনো সেমিনারে যোগ দিতে পারেন এটি আপনার ঞ্জান বাড়াবে। আপনার মেজাজ যদি খারাপ থাকে তবে সেটি আপনার সঙ্গী দ্বারা ঠিক হয়ে যেতে পারে।

মকর রাশিঃ- খেলা-ধুলা করতে পারেন কিংবা সকালে উঠে হাঁটতে যেতে পারেন এটি আপনার জন্য লাভজনক হতে পারে। আজ আপনার সঙ্গে এমন কারো দেখা হতে পারে যিনি অর্থনৈতিক দিক দিয়ে আপনাকে মজবুত হবার পরামর্শ দিতে পারেন। অন্যের ব্যপারে না জড়ানোই ভালো। আপনার জন্য আজ বিয়ের ঘন্টা বাজতে পারে। কোনো প্রস্তাব লোভনীয় হতে পারে। তবে হঠাৎ সিদ্ধান্ত নেবেন না কিছুটা সময় ভাবুন। এমন ব্যক্তিদের সঙ্গে মেশা বন্ধ করুন যারা আপনার সুনাম নষ্ট করবে। বিবাহিত জীবনে আজ সেরা একটা দিন হতে চলেছে।

কুম্ভ রাশিঃ– অন্যের কথার মধ্যে আপনি আপনার সমস্যার সমাধান পেতে পারেন। তাই সকলের কথা মন দিয়ে শুনুন। আপনার যদি বিদেশে ব্যবসা থাকে তবে আজ আপনার ক্ষতি হতে পারে আর্থিক দিক দিয়ে। কোনো সিদ্ধান্ত নেবার আগে কিছুটা ভাবুন। আপনায় কথায় আপনার প্রেমিকা আহত হতে পারেন। সে রেগে যাবার আগে তার সঙ্গে বিষয়টি মিটিয়ে নিন। আপনি যদি শিল্পী হন তবে আপনার শিল্প আজ প্রচুর নাম করবে। আজ আপনি বই পড়ে গোটাদিনটা কাটিয়ে দিতে পারেন। আপনার সঙ্গী আপনাকে আজ আনন্দ দিতে চেষ্টা করবে।

মীন রাশিঃ- আপনার স্ত্রীর শরীর আজ অবনতি হতে পারে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি তেমন ভালো না। তবে আপনি বুদ্ধি দিয়ে কাজ করলে সমস্ত ক্ষতি লাভে রুপান্তরিত হতে পারে। আপনার পরিবারের বাঁধার কারনে আজ আপনি আপনার মনের মত কিছু করতে পারবেন না। আপনার সঙ্গী আজ আপনার চাহিদা নাও পূরণ করতে পারে যা আপনার মন খারাপ করে দেবে।

Related News

Back to top button