বিনোদন

‘বিগ বস’ ১৫ এর সঞ্চালনার দায়িত্বে সলমন, পারিশ্রমিক শুনলে চোখ উঠবে কপালে

‘বিগ বস’ সিজন ১৫-এ সঞ্চালনার জন্য ১৪ সপ্তাহে মোট ৩৫০ কোটি টাকা নেবেন সলমন খান।

 

Bengal Live ডেস্কঃ  সম্প্রতি শেষ হয়েছে ‘বিগ বস OTT’ । এরপর অক্টোবরের প্রথম থেকেই টেলিভিশনের পর্দায় আসতে চলেছে ‘বিগ বস’ ১৫।‌ ‘বিগ বস OTT’তে সঞ্চালক হিসেবে দেখা গেছিল করন জোহরকে।
কিন্তু টেলিভিশনের পর্দায় গত ১১ টি সিজনের মতো এবারও সঞ্চালনার দায়িত্ব সামলাবেন সলমন খান।

‘বিগ বস’ এর ঘরের প্রতিযোগীদের নিয়ে অনুগামীদের যেমন উদ্দীপনা থাকে তেমনই কৌতুহল থাকে ভাইজানের পারিশ্রমিক নিয়েও। ইতিমধ্যেই প্রতিবারের মতো এবারও সলমন ঠিক কত পারিশ্রমিক হাঁকিয়েছেন তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। তবে বিভিন্ন সূত্র মারফত যে টাকার অঙ্ক সামনে এসেছে তাতে চমকে যাবে সবাই এমনকি কারো কারো তা অবিশ্বাস্যও মনে হতে পারে।

তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন বাবুল সুপ্রিয়

উল্লেখ্য, গত সিজনে ৪ থেকে ৬ নম্বর পর্ব পর্যন্ত এপিসোড পিছু সলমন ২.৫ কোটি টাকা দর হাঁকিয়েছিলেন। ৭ নম্বর পর্ব থেকে নাকি তা বাড়িয়ে পারিশ্রমিক দ্বিগুণ করে ৫ কোটি টাকা করা হয়। বলাই যায় এই শোয়ের জনপ্রিয়তার সঙ্গে পাল্লা দিয়ে পারিশ্রমিক বাড়তে থাকে সলমনের। যদিও ভাইজান বা বিগ বস কর্তৃপক্ষ তরফে এখনও অফিশিয়ালি কিছু জানা যায়নি তবু বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এবার ‘বিগ বস’ সিজন ১৫-এ সঞ্চালনার জন্য প্রতি সপ্তাহে ২৫ কোটি টাকা পারিশ্রমিক ধার্য হয়েছে অভিনেতার। অর্থাত্‍, ১৪ সপ্তাহে মোট ৩৫০ কোটি টাকা নেবেন সলমন খান।

শনিবার ২ অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগ বসের নয়া মরসুম। সঞ্চালক হিসেবে সলমন থাকলেও প্রতিযোগীদের তালিকা এখনও প্রকাশ করা হয়নি। যদিও সূত্রের খবর, পরবর্তী সিজনে OTT ভার্সনের প্রতিযোগীদের মধ্যে বিজয়ী দিব্যা ও সেহাজপাল যোগ দিতে পারেন। তবে এই সিজনে যারাই অংশ নিন না কেনো, বিগ বসের ঘরের ভিতরের খেলা যে এবার আরও আকর্ষণীয় ও ঘটনাবহুল হতে চলেছে তা ভাইজানের বিশাল অঙ্কের পারিশ্রমিকই আগাম বলে দিচ্ছে।

 

Leave a Reply

Back to top button