বিনোদন

সোস্যাল মিডিয়ায় সকলকে মাতিয়ে এবার লাইভ কনসার্টে ঝড় তুলতে ভারতে আসছেন ইয়োহানি

আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম এবং ৩ অক্টোবর হায়দরাবাদে ইয়োহানি পারফর্ম করতে চলেছেন ইয়োহানি।

Bengal Live ডেস্কঃ  কেবলমাত্র সুরের জাদুতে দুর্বোধ্য সিংহলী ভাষায় তিনি মজিয়েছিলেন আপামর ভারতবাসীকে। ‘মানিকে মাগে হিথে’র এমনই সম্মোহনী আবেদন যাতে বুঁদ হয়েছিলেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন, টাইগার শ্রফ, মাধুরী দীক্ষিত থেকে নেহাত সাধারণ মানুষ। এবার ভারতবাসীকে লাইভ কনসার্টের আনন্দ দিতে সুদূর রাবণ রাজার দেশ থেকে উড়ে আসছেন শ্রীলঙ্কার র‍্যাপ প্রিন্সেস ইয়োহানি ডি সিলভা।

শ্রীলঙ্কার র‍্যাপ প্রিন্সেস ইয়োহানি নিজের দেশে যথেষ্ঠ প্রসিদ্ধ গায়িকা। কিন্তু ‘মানিকে মাগে হিথে’র সৌজন্যেই দেশের গণ্ডি ছাড়িয়ে আন্তর্জাতিক আঙিনায় তাঁর পরিচিতি। ইউটিউবে এখনও পর্যন্ত ১১ কোটি ছাড়িয়ে গিয়েছে গানটির ভিউজ এবং এখনও তা প্রতি সেকেন্ডে বেড়ে চলেছে । সিংহলী ভাষায় এই গানটিকে বারবার শুনেছেন এ দেশের কোটি কোটি মানুষ। সোস্যাল মিডিয়ায় ঝড় তোলার পর এবার ভারতের মাটিতেই দর্শকদের সামনাসামনি মাতিয়ে তুলতে আসছেন ইয়োহানি।

এক সাক্ষাৎকারে ইয়োহানি জানিয়েছিলেন, বলিউড গানের অসম্ভব অনুরাগী তিনি। হিন্দি সিনেমার গান তাঁর খুব পছন্দের। তিনি সুযোগ পেলে অবশ্যই গান গাইবেন বলিউডে। ইয়োহানির বিশেষ পছন্দ এ আর রহমান, তিনি তাঁর প্রিয় সঙ্গীতকার তাই তাঁর সঙ্গে কাজ করার প্রবল ইচ্ছা রয়েছে তাঁর।

সম্প্রতি জানা গিয়েছে, ইয়োহানি কনসার্ট করতে ভারতে আসছেন শীঘ্রই। আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম এবং ৩ অক্টোবর হায়দরাবাদে ইয়োহানি পারফর্ম করতে চলেছেন । এই অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে #Supermoon #NowTrending. ইয়োহানিকে এই কনসার্ট প্রসঙ্গে জিজ্ঞেস করলে তিনি বলেন, ‘‌আমি প্রচুর ভালোবাসা পেয়েছি ভারতবর্ষ থেকে। যখন সোশ্যাল মিডিয়ায় দেখেছিলাম, বলিউডের সেলিব্রিটিরা শেয়ার করছেন আমার গান, খুব আনন্দ পেয়েছিলাম । তাই স্বাভাবিকভাবেই আমি ভারতের এই দুটো কনসার্ট নিয়ে খুব উচ্ছ্বসিত। আশা করছি লাইভ কনসার্ট দুটিতে আনন্দ দিতে পারব দর্শকদের।’

One Comment

  1. খুবই প্রাসঙ্গিক গান।মন ছুঁয়ে দেয়।আসুন এখানে।

Leave a Reply

Back to top button