রাশিফল

আজকের রাশিফল, শনিবার, ৬ ডিসেম্বর

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল, ৬ ডিসেম্বর।

 

মেষ রাশিঃ– আপনার জন্য কোনটা ভালো কোনটা মন্দ সেটা আপনি ভালো বোঝেন। তাই নিজের কোনো জিনিসে অন্যের মতামত নেবেন না। আজ আপনার টাকা কোনো কারনে বেরিয়ে যেতে পারে। আজ যদি আপনি আপনার প্রিয় মানুষের সঙ্গে দেখা করতে যান তবে তার সঙ্গে ঠিক মতো আচরণ করুন। আজ আপনি একা সময় কাটাতে পছন্দ করবেন।

বৃষ রাশিঃ– আপনার ধারণায় বদল করুন। আপনি নিজে সিদ্ধান্ত নিন। ফল ভালো হবে। আপনার আর্থিক দিক দিয়ে আজ ক্ষতির সম্ভাবনা রয়েছে যা আপনার মন আরো চঞ্চল করে তুলবে। পরিবারের সদস্যদের গুরুত্ব দিন। তাদের বুঝতে দিন আপনিও তাদের জন্য ভাবেন। আজ আপনি খুব রোমান্টিক মুডে থাকবেন।

মিথুন রাশিঃ– সুস্থ থাকার জন্য শরীর চর্চা করুন। আজ আপনি অর্থ সঞ্চয়ের মানে বুঝবেন এবং এটিতে সঞ্চয় করার দিগে মনোযোগ দেবেন।আপনার প্রিয় মানুষের থেকে আপনি কোনো সারপ্রাইজ পেতে পারেন। আজ আপনি একাকী সময় কাটাতে পছন্দ করবেন। মানুষ আপনার ব্যপারে কি বল্লো তাতে আপনার কিছুই যায় আসবে না।

কর্কট রাশিঃ– আপনার ক্ষমতা আজ কাজে লাগান। ভ্রমনের দিন হিসেবে আজকের দিনটি ভালো কিন্তু ভ্রমনে বেরোনোর আগে সমস্ত কিছু দেখে নিন। আজ আপনি অনেকটা খালি সময় বাঁচাবেন। এই সময়ে আপনি খেলাধুলা করতে পারেন। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে অসাধারণ কিছু সময় কাটাবেন।

সিংহ রাশিঃ– আপনার ওপর আজ কিছু জটিল সমস্যা আসতে পারে। মাথা ঠান্ডা রেখে সমস্তটা সামলান। সমস্ত অশান্তির গোরায় একটি কারণ থাকে আপনি সেই গোরাতে পৌছানোর চেষ্টা করুন। আজ আপনার অর্থিক উন্নতি হবে। আপনার প্রিয় মানুষের সঙ্গে হঠাৎ সাক্ষ্যাতে আপনার দিনটি আরো সুন্দর হয়ে উঠবে।

কন্যা রাশিঃ– মন ভালো রাখার চেষ্টা করুন। বিভিন্ন কারণ আসতে পারে যেগুলো আপনার মন খারাপ করে দিতে চাইবে কিন্তু আপনি সেগুলোকে সুন্দর করে হেন্ডেল করতে পারবেন। আজ আর্থিক দিক দিয়ে আপনার উন্নতি হবে। আজ আপনার জন্য একটি রোমান্টিক দিন। আজকের সন্ধ্যাটা আপনার সঙ্গীর সঙ্গে সুন্দর কাটবে।

তুলা রাশিঃ– মনের শান্তির জন্য ধার্মিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আজ আপনার শরীর ভালো থাকবে। আজ আপনি আপনার নতুন কাজের ব্যপারে আপনার পিতা-মাতাকে খুব সহজে মানিয়ে নিতে পারেন। দূরে কোথাও যাবার আগে সমস্ত কিছু নিয়েছেন কিনা একবার দেখে নিন। আলসতা দূরে রাখুন। এবং জীবন উপভোগ করুন।

বৃশ্চিক রাশিঃ– নিরাস হবেন না আশাবাদী হবার চেষ্টা করুন। আপনার বর্তমানে অর্থকে গুরুত্ব দেওয়া উচিৎ, সামনের সময়ে সেটি আপনার সব সমস্যার সমাধান করবে। কারো ওপর নিজের কোনো সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দেবেন না। সকলের কথা শুনুন। পরিবারকে সময় দিন। আজ আপনি অনেকটা সময় পাবেন। সেই সময় আপনি আপনার মনপছন্দ কাজ করতে পারেন।

ধনু রাশিঃ– যেকোনো হতাশা থেকে বেরিয়ে আসা উচিৎ কারণ এটি আপনার সময় ও শরীর দুই নষ্ট করছে। আজ আপনার কাছে বিভিন্ন প্রকল্প হাত বাড়িয়ে দেবে। অবশ্য তার সাথে যুক্ত হবার আগে ভালোকরে পরীক্ষা করুন। জীবনে দুঃখ আসে তবে সেটা থেকে শেখা উচিৎ সেটার থেকে পালিয়ে না গিয়ে। আপনার সঙ্গী আজ আপনাকে অসাধারন ভাবে ভালোবাসবে।

মকর রাশিঃ– আজ ভ্রমনে না যাওয়াই ভালো। শরীর চর্চায় মন দেওয় যেতে পারে। যদি আপনি ব্যবসায়িক কাজে বাইরে যান তবে অর্থ নিরাপদ জাগায় রাখুন। আপনার সামনে আজ অনেকগুলো পথ খোলা থাকবে আপনি কোনটা অনুসরন করবেন সেটা সম্পুর্ন আপনার ওপর থাকবে। বাড়িতে সবার সামনে কথা বলার সময় এমন কিছু বলে দেবেন না যে তারা রেগে যায়।

কুম্ভ রাশিঃ– আজ আপনি ভয়কে জয় করতে শিখবেন। ভয় ব্যপারটাকে আজ আপনি খুব ভালো করে উপলদ্ধি করতে পারবেন এবং বুঝবেন এটি আপনার জীবনের দৈঘ্য কমিয়ে দিচ্ছে। আজ আপনার আর্থিক দিকে সামান্য ক্ষতি হতে পারে। আজকের ফাকা সময় কাটানোর জন্য আপনি আপনার বন্ধুদের সঙ্গে একটি সুন্দর সন্ধ্যার পরিকল্পনা বানাতে পারেন।

মীন রাশিঃ– আজ আপনি সকালটা শরীরচর্চায় লাগাতে পারেন। আজ অজানা উৎস থেকে অর্থ আসতে পারে। যা আপনার আর্থিক উন্নতি করবে। প্রিয়জনের সঙ্গে কাটানো সময় গুলো আপনার খুব সেরা সময় হতে চলেছে। আজ আপনি কর্মক্ষেত্র থেকে ফিরে মন পছন্দ কিছু কাজ করতে পারেন।

Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button