রাশিফল

আজকের রাশিফল, সোমবার, ৩০ নভেম্বর

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল, ৩০ নভেম্বর।

 

মেষ রাশিঃ– নিজের কাজের প্রতি মনোযোগী হন। নাহলে যে কেউ আপনাকে খুব সহজে ঠকিয়ে নিতে পারে। আজকে আপনার চাপ বাড়তে পারে। মাথা ঠান্ডা রেখে এগোন। পরিবারের সমস্যা আপনাকে আরো জর্জরিত করে তুলবে। আপ সন্ধ্যা আপনার সঙ্গীর সঙ্গে আপনার সেরা সন্ধ্যা হতে চলেছে।

ADVERTISEMENT

বৃষ রাশিঃ– আপনি আজ নিজেকে বেশ ভালো করে চিনতে পারবেন। আর্থিক দিক দিয়ে উন্নতির সম্ভাবনা আছে। নিজে যা পারবেন না তা করতে অন্যকে জোর করবেন না। আপনার সন্তানের কাছ থেকে আজ আপনি খুশির সংবাদ পেতে পারেন। আজ আপনার সঙ্গী আপনাকে কিছু উপহায় দিয়ে অবাক করে দিতে পারে।

মিথুন রাশিঃ– আজ আপনি ব্যস্ত থাকা স্বত্বেও খুশি থাকবেন। আজ আর্থিক ভাবে লাভবান হবার প্রবল সম্ভাবনা রয়েছে। হাতে কিছুটা ফাকা সময় পেলে তা আপনি সমাজের কাজে লাগাতে পারেন। এতে আপনার মনে শান্তি বিরাজ করবে। আজ আপনি আপনার সঙ্গীর কাছে নিজেকে প্রকাশ করতে পারেন।

কর্কট রাশিঃ– আপনি যে সমস্ত কাজ গুলো ভালো পান সেগুলো করুন। আজ আপনার কাছে বিভিন্ন দিক দিয়ে আর্থিক স্কিমের সুযোগ আসবে। আপনি যাই করবেন ভেবে চিন্তে করুন। আপনার ভালোবাসার মানুষের সঙ্গে দীর্ঘদিন যোগাযোগের অভাবের জন্য আপনার মন খারাপ থাকতে পারে। নিজেকে কিছুটা সময় দিন। এটা খুব জরুরি।

সিংহ রাশিঃ– ভালো থাকতে হলে মন খুলে হাসা উচিৎ। আপনি হাসি দিয়ে আরো অনেকের মন জয় করতে পারবেন। বিভিন্ন ভাবে টাকা বেরিয়ে গেলেও আজ আপনার আর্থিক লাভ হবে। পরিবারের সমস্যা আপনাকে চঞ্চল করে তুলবে। আজ সন্ধ্যায় কোনো নিরিবিলি জাগায় একা গিয়ে সময় কাটাতে পারেন। আজ আপনার সঙ্গী আপনার প্রতি যত্নশীল হয়ে উঠবে।

কন্যা রাশিঃ– যে সমস্ত চিন্তা অপ্রয়োজনীয় সেসব থেকে নিজেকে সরিয়ে আনুন। কোনো কিছুতে টাকা লাগানোর আগে ভালো করে সমস্ত জেনে নিন। আজ আপনি বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি আজ কোনো কারনে জনপ্রিয় হবেন এবং লোক আপনার প্রতি আকর্ষিত হবে। সময় নষ্ট করবেন না। কারণ যে সময় চলে যায় সেটি আর ফেরে না।

তুলা রাশিঃ– কিছু না জেনে শুনে কোথাও বিনিয়োগ করবেন না। এতে আপনার বড়ো সরো আর্থিক ক্ষতির মুখে পরতে হতে পারে। আজ আপনি অসাধারণ একটি খুশির সংবাদ পেতে পারেন। আপনার সিদ্ধান্ত পরিবারের লোকদের জানান। তারা আপনাকে ভালো কোনো উপদেশ দিয়ে সাহায্য করবেন।

বৃশ্চিক রাশিঃ– আপনি সুযোগ পেলেই অন্যদের সমালোচনা করেন। কিন্তু আজ আপনার সমালোচনা সবাই করবে। আপনি নিজের প্রতি অতিরিক্ত আত্মবিশ্বাসী। এটিকে নিয়ন্ত্রণে রাখুন। ঝুকি নিয়ে বিনিয়োগ করলে লাভের সম্ভাবনা আছে। আজ আপনি একটি প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন।

ধনু রাশিঃ– ব্যক্তিগত সমস্যাকে দূরে রাখুন। নচেৎ এটি আপনাকে সমস্যায় ফেলতে পারে। কিছু পড়া বা দেখার মাধ্যমে নিজেকে ব্যস্ত রাখতে পারেন। এটি আপনার আর্থিক ভাবে লাভের একটি সুন্দর দিন হতে চলেছে। আজ কিছু সময় বের করে আপনি আপনার ভালোবাসার মানুষটিকে উপহার দিতে পারেন।

মকর রাশিঃ– আপনার নিজের আত্মবিশ্বাস আপনাকে অন্য মাত্রায় পৌছে দেবে। আজ আপনি আর্থিক ভাবে লাভবান হতে পারেন। আজ কর্মক্ষেত্র আপনার সহকারীরা আপনার সাহায্যের জন্য এগিয়ে আসবেন। আজকের সন্ধ্যাটা দূরে কোথাও একাকী কাটাতে পারেন। আজ আপনার সঙ্গীর হঠাৎ অসুস্থ হয়ে পরার কারণে আপনি চাপে পরে যাবেন।

কুম্ভ রাশিঃ– আজ আপনার ওপর কাজের চাপ বেড়ে যাবে। এবং আর্থিক ভাবেও তেমন কোনো উন্নতি দেখা যাবে না। বাড়ি ফিরতে বেশি রাত করবেন না। আর খরচ সাবধানে করুন। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একসাথে বসে পুরোনো সুন্দর মুহুর্ত গুলো অনুভব করতে পারেন।

মীন রাশিঃ– কোনো প্রিয় বন্ধুর খারাপ অবস্থা আজ আপনাকে বিচলিত করে তুলবে। আজ আপনার মন শান্ত করবার জন্য আপনি কোনো সাধুর কাছে যেতে পারেন। আপনার বাচ্চার পেছনে আজ প্রচুর অর্থ ব্যায় হবে। ব্যবসায় যে কোনো সিন্ধান্ত নিজে নিন। আজ আপনি আবার আপনার সঙ্গীর প্রেমে পরবেন।

Related News

Leave a Reply

Back to top button