রাশিফল

আজকের রাশিফল, শুক্রবার, ৪ ডিসেম্বর

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল, ৪ ডিসেম্বর।

 

মেষ রাশিঃ– নিজের যেটা ভালো লাগে সেটা করুন ভালো ফল পাবেন। আজ আপনি বিনিয়োগ করলে সেটা আপনার আর্থিক উন্নতি করবে। ভালোবাসা আজ আপনার সঙ্গ দেবে। পরিবারের সকলের হাসিমুখ আপনাকে শক্তি জোগাবে।আজ আবহাওয়া আপনাকে বিছানায় শুইয়ে রাখবে।

বৃষ রাশিঃ– নিজেকে খেলাধুলার সঙ্গে যুক্ত রাখুন। আজ আপনার কোনো বন্ধু আপনার কাছে ঋণ চাইতে পারে তবে সেটা দিলে আপনার আর্থিক অবস্থা খারাপ হতে পারে। তাই যা করবেন ভেবে চিন্তে করুন। পরিবারবে সময় দিন। আজ আপনি আপনার ভালোবাসার মানুষের সঙ্গে বেশ কিছুটা সময় কাটাতে পারেন। মনের কথা শেয়ার করতে ভয় পাবেন না।

মিথুন রাশিঃ– মন সুস্থ রাখুন। কারণ মন ভালো থাকলেই সব ভালো থাকবে। আপনার জীবনের সমস্যা গুলো কাটাতে প্রিয় মানুষের সাহায্য নিন। আজ আপনার আর্থিক দিক দিয়ে টানাপোরোন দেখা দিতে পারে। আজ আপনি আপনার সমস্ত ঋণ শোধ করে দিতে পারেন। বাড়ির ছোটোদের সঙ্গে সময় কাটান তারা আপনার মন ঠিক রাখতে পারে।

কর্কট রাশিঃ– আপনি আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার বাচ্চা আজ আপনার মুখ উজ্জ্বল করবে। আজ আপনি নতুন বন্ধু পেতে পারেন। আপনার কর্মক্ষেত্রে আপনার বস আজ আপনার প্রতি সন্তুষ্ট হবে। আজ আপনি পুরোনো দিন মনে করে আনন্দ উপভোগ করবেন।

সিংহ রাশিঃ– ঘরের সমস্যা আজ আপনাকে বিচলিত করে রাখবে। ভালো এটাই হবে সেটার থেকে বেরিয়ে আসুন। এবং কারো সঙ্গে সমস্তটা শেয়ার করুন। আজ আপনার সামনে বিভিন্ন বিনিয়োগ করার সুযোগ আসবে৷ আগে সত্যতা যাচাই করুন এবং তারপর নিজেকে তার মধ্যে সপে দিন। আজ আপনি বেরাতে পছন্দ করবেন। আপনার প্রিয় মানুষ আজ আপনাকে প্রতারিত করতে পারে।

কন্যা রাশিঃ- প্রাচীন জিনিসে বিনিয়োগ করলে সেটা লাভের মুখ দেখাবে। আপনি আজ নিজেকে খেলাধুলার সঙ্গে যুক্ত করে রাখতে পারেন যা আপনার শরীর সতেজ রাখতে সাহায্য করবে। আজ আপনি আপনার প্রিয় মানুষটির সঙ্গে পিকনিকে যেতে পারেন। কর্মক্ষেত্রে বিপুল সাফল্য দেখা যাচ্ছে। আজ আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে চলেছে।

তুলা রাশিঃ– আপনার চোখে যদি সমস্যা থাকে তবে ধুলো বালি এড়িয়ে চলুন। আর্থিক দিক দিয়ে লাভের সম্ভাবনা আছে৷ আজ আপনি আপনার পরিবারের সমস্ত কথায় হ্যাঁ তে হ্যাঁ মেলাতে পারবেন না তবে তাদের কথা শুনলে আপনার লাভ হতে পারে। আজ আপনার কর্মক্ষেত্রে সামান্য সমস্যা দেখা দিতে পারে। আজকের দিনটা আপনি আপনার বন্ধুদের সঙ্গে কাটাতে পারেন৷

বৃশ্চিক রাশিঃ– আজ আপনার মন ভালো থাকবে। এবং আর্থিক উন্নতি আপনাকে আরো উজ্জ্বল করে তুলবে। কোনো শিশু আজ অসুস্থ হয়ে পরতে পারে। কোনো মহিলা আজ আপনাকে সাহায্য করবে। আপনি যদি কোনো কিছুর জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করে থাকেন তবে সেটি আজ পূর্ণ হতে পারে। আপনার সঙ্গী আজ আপনার দিকে বিশেষ নজর দেবে।

ধনু রাশিঃ– আজ আপনি হালকা মুডে থাকবেন। এবং গোটাদিন বেশ ফুরফুরে কাটবে। আপনার কঠোর পরিশ্রম আজ আপনার কাছে কিছু পুরষ্কার বয়ে নিয়ে আসতে পারে। আজ আপনার বন্ধুদের সঙ্গে আপনার কথা কাটাকাটি হতে পারে। ভালো এটাই হবে তাদের সঙ্গে বসে সমস্তটা মিট মাট করে নিন। আজ গোটাদিন আপনি ব্যস্থ থাকলেও সন্ধ্যে সময়টা আপনার বেশ ভালো কাটবে।

মকর রাশিঃ– আজ আপনি কোনো কিছুতে বিনিয়োগ করতে পারেন। ফল ভালো হবে। আপনার পরিবার ও আপনার সঙ্গী আজ পরস্পর ভিন্ন মুখী হবে। আপনি যদি পরিশ্রম লাগিয়ে কাজ করেন তবে সেটার সুফল আপনি অবশ্যই পাবেন। সিনেমা বা থিয়েটার আজ আপনার সন্ধ্যাটা উজ্জ্বল করে রাখবে।

কুম্ভ রাশিঃ– নিজেকে সময় দিন। আপনি ক্লান্ত হয়ে পরেছেন। আজ আপনি অর্থের মূল্য বুঝতে পারবেন। সমস্ত জাগায় নিজেকে না জড়িয়ে যেখানে প্রয়োজন সেখানেই জড়ান। আজ আপনার সঙ্গীর সঙ্গে সন্ধ্যাভোজন আপনাকে খুশি করে রাখবে। আজ আপনি পছন্দের মানুষের সঙ্গে পিকনিক যেতে পারেন। কিছুটা সময় নিজের জন্য রাখুন। নিজেকে জানুন এটা খুব প্রয়োজনীয়।

মীন রাশিঃ– শরীর সুস্থ রাখার জন্য শরীরচর্চা করতে পারেন। আজ আপনার কাছের কারোর সঙ্গে আপনার ঝগড়া বাঁধতে পারে। আজ আর্থিক দিক সামান্য খারাপ হতে পারে। পরিবারবে সময় দিন তাদের বোঝান আপনি তাদের জন্য ভাবেন। আজ আপনার বিবাহিত জীবন সুন্দর হয়ে উঠবে।

Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button