ইসলামপুর

ভোট মিটতেই উত্তপ্ত চোপড়া,গুলিবিদ্ধ দুই

ভোট মিটতেই উত্তপ্ত চোপড়া। বিজেপির পোলিং এজেন্টের বোন ও বৌদিকে গুলি করার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে।

 

Bengal Live চোপড়াঃ ভোট মিটতেই উত্তপ্ত হয়ে উঠল উত্তর দিনাজপুর জেলার চোপড়া। দুষ্কৃতীদের গুলিতে জখম বিজেপি পোলিং এজেন্টের বৌদি ও বোন। অভিযোগের তীর তৃণমূল কংগ্রেসের দিকে। দুষ্কৃতীদের অতিসত্বর গ্রেপ্তারের দাবি বিজেপির। অভিযোগ অস্বীকার তৃণমূলের৷

বৃহস্পতিবার ভোট মিটতেই চোপড়া বিধানসভা কেন্দ্রের ১৬৬ নম্বর ন্যাঙটাগছ বুথ এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। ছড়রা বন্দুকের গুলিতে আহত হন দুই মহিলা। আহতদের দলুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে চোপড়া থানার বিশাল পুলিশবাহিনী।

বিজেপির অভিযোগ ভোটপর্ব শেষ হতেই ১৬৬ নম্বর বুথের বিজেপি এজেন্ট তাজিমুদ্দিন রহমানের বাড়িতে গিয়ে ছড়রা বন্দুক দিয়ে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলিতে আহত হন পোলিং এজেন্ট তাজিমুদ্দিন রহমানের বৌদি রাবেকা খাতুন এবং বোন নুরেসা খাতুন। আহত দুই মহিলাকে চিকিৎসার জন্য দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে।

চোপড়া বিধানসভার বিজেপি প্রার্থী শাহিন আখতার অভিযোগ করে বলেন, তৃণমূল নেতাদের নির্দেশে গুলি চালানো হয়। এমনকি বিজেপি পার্টি অফিসেও ভাঙচুর চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। আমরা চোপড়া থানায় অভিযোগ জানাতে আসলে তৃণমূলীরা থানার সামনে ঘেরাও করে রাখে। অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেপ্তার না করা হলে বৃহত্তর আন্দোলনে নামবে বলে জানিয়েছেন চোপড়ার বিজেপি প্রার্থী শাহিন আখতার।

এদিকে বিজেপির আনা অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।

Related News

Leave a Reply

Back to top button