রাজ্য

উপনির্বাচন সুদূর ভবানীপুরে, প্রচার চলছে বালুরঘাটে

মহিলা তৃণমূল কংগ্রেস সভাপতি নিজে হাতে দেওয়াল লিখে সুদূর ভবানীপুরের উপনির্বাচনে মমতা ব্যানার্জির সমর্থনে প্রচার চালান।

 

Bengal Live বালুরঘাটঃ উপনির্বাচন সুদূর কলকাতার ভবানীপুরে, কিন্তু তার প্রচার দক্ষিণ দিনাজপুরের দেওয়াল জুড়ে। এমন চিত্রই চোখে পড়ছে বালুরঘাট শহরে। শহরের বিভিন্ন এলাকায় জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দেওয়াল লিখনের মাধ্যমে মমতা ব্যানার্জি সমর্থনে চালানো হচ্ছে প্রচার।

প্রসঙ্গত, আগামী ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে চলেছে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন। সেই উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের হয়ে লড়বেন রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তাই সোমবার দক্ষিণ দিনাজপুর জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বর্তমান মুখ্যমন্ত্রীকে সমর্থন জানাতে এবং পুনরায় জয়লাভে উৎসাহিত করতে দেওয়াল লিখন কর্মসূচী পালিত হল । এদিন বালুরঘাট শহরের অভিযাত্রী ক্লাব সংলগ্ন এলাকায় জেলা মহিলা তৃণমূল কংগ্রেস সভাপতি প্রদীপ্তা চক্রবর্তীর নেতৃত্বে দেওয়াল লিখনের মাধ্যমে মমতা ব্যানার্জির সমর্থনে প্রচার চালানো হয়। মহিলা তৃণমূল কংগ্রেস সভাপতি এদিন নিজে হাতে দেওয়াল লিখে সুদূর ভবানীপুরের উপনির্বাচনে মমতা ব্যানার্জির সমর্থনে প্রচার চালান।

 

দক্ষিণ দিনাজপুর জেলা মহিলা তৃণমূল কংগ্রেস সভাপতি প্রদীপ্তা চক্রবর্তী জানিয়েছেন, সুদূর ভবানীপুরের উপনির্বাচনের দেওয়াল লিখন চলছে বালুরঘাটে। তার কারণ মমতা ব্যানার্জি শুধুমাত্র বাংলা বা পশ্চিমবঙ্গের মেয়ে নন গোটা ভারতবর্ষের মেয়ে, সারাদেশের মানুষ তাঁকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। তাই স্বাভাবিকভাবেই তার প্রচার শুধুমাত্র কলকাতাতেই সীমাবদ্ধ থাকবে না, তা সমগ্র পশ্চিমবঙ্গ তথা সারা ভারত জুড়েই হবে। এছাড়া দক্ষিণ দিনাজপুর জেলার সদর শহর বালুরঘাট। কলকাতার বিভিন্ন মানুষ কর্মসূত্রে এই শহরে বসবাস করেন, তাদের জ্ঞাতার্থেও আমাদের এই প্রচার। মাননীয়া মুখ্যমন্ত্রীর প্রচার চলছে এবং চলবে। আমাদের বিশ্বাস তিনি আগামী উপনির্বাচনে বিপুল সংখ্যক ভোটে জয়যুক্ত হয়ে পুনরায় বাংলায় ফিরে আসবেন।

Related News

Leave a Reply

Back to top button