ইসলামপুর

এত জাল মদ যাচ্ছে কোথায় ? কারখানার হদিস ডালখোলায়, উদ্ধার প্রচুর ভেজাল মদ

Join our WhatsApp group

জাল মদের কারবার রোধে সক্রিয় আবগারি বিভাগ। ডালখোলায় তল্লাশি অভিযান। বেআইনি কারখানা থেকে উদ্ধার প্রচুর পরিমাণে জাল মদ ও সরঞ্জাম।

 

Bengal Live রায়গঞ্জঃ জাল বিলিতি মদের কারবার রুখতে তৎপর উত্তর দিনাজপুর জেলা আবগারি দপ্তর। শুক্রবার ডালখোলা থানার ভূষামনি গ্রামের দীপচর এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকার জাল মদ ও কাঁচা স্পিরিট উদ্ধার করেন আবগারি দপ্তরের কর্মীরা।

আলিপুরদুয়ারে শহীদ জওয়ানের পরিবারের হাতে ১১ লক্ষের চেক দিলেন রাজ্যপাল

জেলা আবগারি দপ্তর সূত্রে জানা গিয়েছে, রাজ্য আবগারি দপ্তরের মালদা ডিভিশনের অ্যাডিশনাল সুপারিন্টেন্ডেন্ট গৌতম দাস ও রায়গঞ্জ আবগারি দপ্তরের ওসি কাকলি চন্দের নেতৃত্বে দপ্তরের কর্মীরা উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানার ভূষামনি গ্রামের দীপচর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ভেজাল বিদেশী মদ, কাঁচা স্পিরিট ও মদ তৈরির সরঞ্জাম সহ বিদেশী মদের লেভেল উদ্ধার করে।

উদ্ধার প্রচুর পরিমাণ মাদক, মালদা সীমান্ত দিয়ে বাংলাদেশে পাচারের ছক ?

আবগারি দপ্তর সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া জাল বিদেশী মদের আনুমানিক মূল্য সাড়ে ৫ লক্ষ টাকা। তবে এই তল্লাশি অভিযানে কাউকে গ্রেপ্তার করতে পারেনি আবগারি দপ্তর। বিহার রাজ্যে পাচারের উদ্দেশ্যে বেআইনিভাবে এই ভেজাল মদ তৈরি করা হচ্ছিল বলে প্রাথমিক অনুমান আবগারি দপ্তরের কর্মীদের।

Related News

Leave a Reply

Back to top button