রাজ্য

বাংলায় মুসলমানদের পায়ের ফুটবল বানিয়ে রাখা হয়েছে, জনতা জবাব দেবে — ওয়াইসি

মালদা, মুর্শিদাবাদ ও উত্তর দিনাজপুরে গত ১০ বছরে কোনও উন্নয়ন হয়নি। স্কুল, কলেজ, হাসপাতাল কোনও ক্ষেত্রেই উন্নয়ন হয়নি। বাম আমলেও উন্নয়ন হয়নি, তৃণমূল আমলেও হয়নি। শুধু ভয় দেখিয়ে ভোট নেওয়ার চেষ্টা করা হচ্ছে।

Bengal Live ইটাহারঃ দলীয় প্রার্থীর প্রচারে উত্তর দিনাজপুর জেলায় এলেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি। বৃহস্পতিবার ইটাহারের বিধিবাড়ির মাঠে মোফাক্কেরুল ইসলামের প্রচারে জনসভায় বক্তব্য রাখেন ওয়াইসি। বক্তব্যের শুরু থেকে শেষ পর্যন্ত মূলত সংখ্যালঘু মানুষের অনুন্নয়নকেই হাতিয়ার করলেন মিম প্রধান। তিনি পরিষ্কার জানিয়ে দিলেন, শুধুমাত্র বিধানসভা নির্বাচনে নয়, সংগঠন মজবুত করে আগামীতে পুরসভা ও লোকসভা ভোটেও প্রার্থী দিতে চলেছে মিম।

উত্তর দিনাজপুর জেলার ইটাহার বিধানসভা আসনে প্রার্থী দাঁড় করিয়েছে মিম। পেশায় আইনজীবী মোফাক্কেরুল ইসলামকে প্রার্থী করেছে ওয়াইসির দল। এদিন তাঁরই প্রচারে উত্তর দিনাজপুরের ইটাহারে আসেন মিম প্রধান। হেলিকপ্টারে এসে পৌঁছান তিনি। এরপরেই সভায় বক্তব্য রাখেন ওয়াইসি। তাঁর সাফ মন্তব্য, বিগত দশ বছরে উত্তর দিনাজপুর, মালদা, মুর্শিদাবাদে কোনও উন্নয়নই হয়নি। কংগ্রেস-বাম-তৃণমূল কোনও আমলেই উন্নয়নকে গুরুত্ব দেওয়া হয়নি। শুধুমাত্র ভয় দেখিয়ে ভোট নেওয়ার চেষ্টা করা হয়েছে। বাংলায় সব রাজনৈতিক দল মুসলিমদের পায়ের ফুটবল বানিয়ে রেখেছে। মুসলমানদের উন্নয়নের কথা কেউ ভাবে না।

তিনি স্পষ্টতই জানিয়ে দেন এইবার প্রথম বাংলার নির্বাচনে লড়াই করছে তাঁর দল। তবে শুধু নির্বাচনের সময় নয়, আগামী দিনে মাঝেমধ্যেই বাংলায় আসবেন তিনি। সংগঠন আরও মজবুত করে আগামীতে লোকসভা ও পুরসভা নির্বাচনেও প্রার্থী দেবেন তিনি৷

Related News

Leave a Reply

Back to top button