ইসলামপুর

পথের মানুষের সাথেই জন্মদিনের আনন্দ ভাগ করে নিল ছোট্ট বিপ্রদীপ

নিজের জন্মদিনে ট্রাকচালক, খালাসি ও সাধারণ দুঃস্থ মানুষের হাতে শুকনো খাবার, জলের বোতল ও সাবান তুলে দিল গোয়ালপোখরের সাহাপুরের বাসিন্দা ছোট্ট শিশু বিপ্রদীপ মোদক।

Bengal Live রায়গঞ্জঃ নিজের জন্মদিনে ট্রাকচালক, খালাসি ও সাধারণ দুঃস্থ মানুষের হাতে শুকনো খাবার, জলের বোতল ও সাবান তুলে দিল গোয়ালপোখরের সাহাপুরের বাসিন্দা ছোট্ট শিশু বিপ্রদীপ মোদক। করোনায় লক ডাউনে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে স্থানীয় ইংরেজি মাধ্যম স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্র বিপ্রদীপের এই মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাহাপুরের বাসিন্দারা। ছেলের জন্মদিনে নিজেই মানুষকে উপহার তুলে দিতে পেরে খুশী বিপ্রদীপের পরিবার। এই বিপদের দিনে হাতে খাবার ও পানীয় জল পেয়ে খুশী পথ চলতি ট্রাক ও অন্যান্য যানবাহনের চালকরা।

প্রতি বছরই ধুমধাম করে একমাত্র ছেলে বিপ্রদীপের জন্মদিন পালন করেন উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখ ব্লকের সাহাপুরের বাসিন্দা বিকাশ মোদক। এবছর করোনা ভাইরাসের আবহে দেশজুড়ে চলছে লক ডাউন। লক ডাউনের জেরে চরম সমস্যায় রয়েছেন বহু মানুষ। এই বিপদের দিনে দুঃস্থ সাধারণ মানুষের পাশে দাঁড়াতে ছেলে বিপ্রদীপের জন্মদিনের অনুষ্ঠান বাতিল করে সেই টাকায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন বিকাশবাবু ও তাঁর ছোট্ট ছেলে বিপ্রদীপ। পথ চলতি দুস্থ সাধারণ মানুষ থেকে শুরু করে রাস্তায় চলাচলকারী যানবাহনের চালক ও খালাসীদের হাতে ছোট্ট শিশু বিপ্রদীপ তার জন্মদিনের দিনে তুলে দিল শুকনো খাবার, পানীয় জলের বোতল এবং হাত ধোওয়ার জন্য সাবান। জন্মদিনে পাত পেড়ে লোকজনকে পেটপুরে খাওয়ানোর বদলে অসহায় মানুষদের সামান্য হলেও কিছু সাহায্য করতে পেরে খুবই তৃপ্ত সাহাপুরের মোদক পরিবার। খুশী সাধারণ মানুষও।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close