ইসলামপুর

নগদ ১৪ লক্ষ টাকা সহ প্রচুর কাফ সিরাপ উদ্ধার, ধৃত দুই

নিষিদ্ধ কাফ সিরাপ ও প্রচুর নগদ টাকা সহ গ্রেপ্তার দুই উত্তর দিনাজপুরে৷ দীর্ঘদিন থেকেই মাদক পাচারের কাজে লিপ্ত ছিল ধৃত দুইজন বলে পুলিশ সূত্রে জানা গেছে৷

 

Bengal Live করণদিঘিঃ নগদ ১৪ লক্ষ টাকা সহ দুই মাদক পাচারকারীকে গ্রেপ্তার করল করণদিঘি থানার পুলিশ৷ ধৃতদের কাছ থেকে ১০০ বোতল নিষিদ্ধ ফেন্সিডিল কাফ সিরাপ ও নগদ ১৪ লক্ষ ৪৩ হাজার ৮৭০ টাকা উদ্ধার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে মাদকপাচারে ব্যবহৃত ছোট চারচাকা গাড়িটিও। ঘটনাটি ঘটেছে সোমবার গভীর রাতে করণদিঘি থানার টুঙিদিঘি বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায়। ধৃতদের মঙ্গলবার রায়গঞ্জ আদালতে তোলা হয়েছে। ধৃত পাচারকারীদের পাঁচ দিনের পুলিশি হেফাজতের আবেদন করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে করণদিঘি থানার পুলিশ টুঙিদিঘি বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি ছোট চারচাকা গাড়ি আটকে তল্লাশি চালায়। গাড়ি থেকে উদ্ধার হয় ফেন্সিডিল কাফ সিরাপ ও প্রচুর নগদ টাকা। দুই পাচারকারী ছাড়া গাড়িতে আরও একজন মহিলা থাকলেও সে পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতদের নাম রবিউল ইসলাম ও মোবারক শেখ। রবিউলের বাড়ি করণদিঘি থানার কামারতোর এলাকায় এবং মোবারক শেখের বাড়ি মালদার কালিয়াচক থানার মোজামপুর এলাকায়। অভিযোগ, দীর্ঘদিন ধরে এই দুজন পাচারকারী উত্তর দিনাজপুর জেলার বিভিন্ন প্রান্তে মাদক সরবরাহের কাজে যুক্ত ছিল। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে করণদিঘি থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button