ইসলামপুর

ফেসবুকে দল নিয়ে বিতর্কিত পোস্ট বিজেপি নেতার, কৈফিয়ত তলব করলেন জেলা সভাপতি

Join our WhatsApp group

সোশ্যাল মিডিয়ায় দল সম্পর্কে বিরূপ মন্তব্য করে পোস্ট বিজেপির জেলা সাধারণ সম্পাদক সুরজিৎ সেনের। ব্যাখ্যা চেয়ে তাঁর কৈফিয়ত তলব করলেন দলের উত্তর দিনাজপুর জেলা সভাপতি নির্মল দাম।

Bengal Live রায়গঞ্জঃ উত্তর দিনাজপুর জেলা বিজেপির সাধারণ সম্পাদক সুরজিৎ সেনের বিতর্কিত ফেসবুক পোস্ট নিয়ে জবাব তলব করলেন জেলা বিজেপি সভাপতি নির্মল দাম। তিনি বলেন, “দলের বিরুদ্ধে কারও কোনও অভাব-অভিযোগ থাকলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ঠিক নয়। তিনি যা যা পোস্ট করেছেন তার সমস্ত কিছু সুরজিৎ বাবুকে পাঠাতে বলেছি। সেসব দেখে ও তাঁর বক্তব্য শুনে দলে আলোচনার পর উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। দল বিরোধী কোনও পোস্ট হলে তাঁকে সতর্ক করা হবে।”

ADVERTISEMENT

ঠিক কাকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরেছেন সুরজিৎ সেন তা নিয়ে অবশ্য ধোঁয়াশা রয়েছে। একটি পোস্টে ইসলামপুরের বাসিন্দা তথা বিজেপির জেলা সাধারণ সম্পাদক সুরজিৎ সেন বলেছেন, “যত ভালোই কার্যকর্তা হোন না কেন, পয়সা না থাকলে কেউ আপনাকে নেতা মানবে না এই বাংলায়।”
অপর একটি পোস্টে তিনি লিখেছেন, “টিএমসি মুক্ত বাংলা আজ আর আমাদের স্বপ্ন নেই। আমাদের স্বপ্ন শুধু আমি কত বড় পদ পেলাম বা পাবো।”
আরেকটি পোস্টে তাঁর অভিযোগ ও স্বীকারোক্তি, “আজকাল আমরা আর কার্যকর্তা নেই, ব্যক্তি বিশেষের লোক হয়ে দাঁড়িয়েছি। দল আজ অনেক দূরে চলে গেছে। ব্যক্তি প্রথম সারিতে।”

এই বিষয়ে সুরজিৎ সেনের অবশ্য দাবি, “আমি কাউকে নিশানা করে পোস্টগুলো করিনি। আসলে শুধু বিজেপি বলে নয়, সব দলেই একই অবস্থা। রাজনীতি করতে গিয়ে সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতি যা দেখেছি, আমি সেসবই তুলে ধরেছি পোস্টে। কিন্তু সেটা নিয়ে যে এত বিতর্ক হবে তা ভাবিনি।”

Tags

Related News

Back to top button
Close