নজরে জেলা

বোমা, ড্রাগ, লকডাউন ও ধর্ষণ মামলা সহ একগুচ্ছ খবর নিয়ে উত্তরের জেলা এক নজরে

Join our WhatsApp group

কোচবিহারে তাজা বোমা উদ্ধার, রায়গঞ্জে বজ্রাঘাতে মৃত এক। লকডাউনের হালহকিকত থেকে রাজগঞ্জ ধর্ষণ মামলা। একগুচ্ছ খবর নিয়ে আজকের নজরে জেলা।

ADVERTISEMENT

Bengal Live মালদাঃ দ্বিতীয় সাপ্তাহিক লকডাউন সফল করতে মালদায় সকাল থেকে তৎপর পুলিশ। শুনশান ছিল রাস্তা ঘাট। বন্ধ ছিল বাজার ও দোকানপাট। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে লকডাউন সফল করতে তৎপরতা বাড়ে পুলিশের। মালদা শহরের রথবাড়ি মোড়, রবীন্দ্র ভবন, সেতু মোর, পোস্ট অফিস মোড় সহ শহরের বিভিন্ন এলাকায় ধরপাকড় শুরু করে পুলিশ। মাস্ক ছাড়া যারা বাইরে বেরিয়েছিলেন তাদের সচেতন করে পুলিশ। এছাড়াও লকডাউন উপেক্ষা করে মালদা শহরের সদরঘাট এলাকায় বসেছিল সবজি ও মাছের বাজার। তাদের অনেকের মুখেই ছিল না মাস্ক। লকডাউন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে বেশ কয়েকজনকে আটক করে পুলিশ।

Bengal Live জলপাইগুড়িঃ লকডাউনে ধুপগুড়ি শহরে পুলিশের তৎপরতা নেই। সকাল থেকে রাস্তায় মানুষের ভিড়। দোকানের সামনে জটলা করে আড্ডা। এমনকি মোটর বাইক, সাইকেল নিয়ে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে সাধারণ মানুষকে। কেউ আবার লকডাউনে বাজারের অবস্থা দেখতে বেরিয়েছেন -এমনই ছবি ধুপগুড়ি শহরজুড়ে। মোটর বাইক, সাইকেল নিয়ে জয় রাইডে বেরিয়েছে একটা অংশের মানুষ। তবে বানারহাট বিন্নাগুড়ি নাগরাকাটা মালবাজারে সকাল থেকে রাস্তায় ছিল পুলিশ। চলেছে নাকা চেকিং ও জিজ্ঞাসাবাদ।

breaking news of raiganj
বৃষ্টির জল স্বাস্থ্যকেন্দ্রের মহিলা বিভাগ এবং জরুরী বিভাগে

Bengal Live রায়গঞ্জঃ সামান্য বৃষ্টিতেই রায়গঞ্জ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে জল ঢুকে পড়ায় চরম দুর্ভোগে রোগী এবং রোগীর আত্মীয়রা। রাস্তা থেকে স্বাস্থ্যকেন্দ্রটি নীচু হওয়ায় অল্প বৃষ্টিতেই জল স্বাস্থ্যকেন্দ্রে ঢুকে পড়ে বলে অভিযোগ। বৃষ্টির জল স্বাস্থ্যকেন্দ্রের মহিলা বিভাগ এবং জরুরী বিভাগে জমে যায় এদিন। স্বাস্থ্যকর্মীদের দাবি, নীচু জায়গায় এই স্বাস্থ্যকেন্দ্র।পুরোনো ভবন। এলাকার জল স্বাস্থ্যকেন্দ্রে এসে জমে যাওয়ায় এই বিপত্তি। দীর্ঘদিন থেকেই এই সমস্যায় ভুগছেন তাঁরা।

 

Bengal Live করণদিঘিঃ বাজ পড়ে এক ব্যক্তির মৃত্যু হল করণদিঘি ব্লকের রানিনগর গ্রাম পঞ্চায়েতের পালসা গ্রামে। ডালখোলা থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। শুক্রবার সকাল থেকেই বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি শুরু হয় উত্তর দিনাজপুরে। বৃষ্টির মধ্যেই জমিতে কাজ করছিলেন আসরাফুল হক নামে এক ব্যক্তি। সেই সময় বজ্রাঘাতে মৃত্যু হয় তার। বৃষ্টি কমলে গ্রামবাসীরা যুবকের দেহ উদ্ধার করেন। মৃতের বাড়ি লাহুতাড়া ২ গ্ৰাম পঞ্চায়েতের মেহেন্দা গ্রামে।

breaking news of siliguri njp
মাদক সহ তিন যুবককে আটক করল পুলিশ

Bengal Live শিলিগুড়িঃ খেলার মাঠে নেশাগ্রস্তদের ঠেকে হানা দিল নিউ জলপাইগুড়ি থানার সাদা পোষাকের পুলিশ। মাদক সহ তিন যুবককে আটক করল পুলিশ। দীর্ঘদিন থেকেই রেলওয়ে ইন্সটিটিউট মাঠে মাদকাসক্তদের আড্ডা জমছে বলে অভিযোগ উঠছিল। শুক্রবার সকালে সেন্ট্রাল কলোনী দুর্গাপূজা কমিটি নিউ জলপাইগুড়ি থানায় বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ জানালে তৎপরতার সাথে পুলিশ পদক্ষেপ গ্রহণ করে। মাদক সরবরাহকারী এক যুবক সহ দুই গ্রাহককে হাতেনাতে ধরে পুলিশ৷ মাদক কারবারের মূল চক্রের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

 

Bengal Live জলপাইগুড়িঃ জলপাইগুড়ির রাজগঞ্জের গণধর্ষণের ঘটনায় পালিয়ে থাকা আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল রাজগঞ্জ থানার পুলিশ। এই নিয়ে রাজগঞ্জের গণধর্ষণের ঘটনায় গ্রেফতার হল মোট পাঁচ যুবক। ধৃত যুবককে শুক্রবার জলপাইগুড়ি জেলা দায়রা আদালতে তোলা হয়। পুলিশ অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আদালতের কাছে আবেদন করলে চার দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত।

lockdown news of alipurduar
লকডাউনে ফাঁকা রাস্তাঘাট

Bengal Live আলিপুরদুয়ারঃ প্রথমে ডোন্ট কেয়ার মনোভাব নিয়ে রাস্তায় বেরিয়েছিল মানুষজন। পরে পুলিশ কড়া হাতে পরিস্থিতি মোকাবিলা করতেই রাস্তাঘাট ফাঁকা হতে শুরু করে। পুলিশি তৎপরতায় মাদারিহাট বীরপাড়া ব্লকের বীরপাড়া শহরে লক ডাউন পুরোপুরি সফল। লক ডাউন চলাকালীন আইন ভঙ্গকারী ১৫ জনকে গ্রেফতার করেছে বীরপাড়া থানার পুলিশ। এদিকে মাদারিহাট থানার পুলিশ আরও ১২ জনকে লকডাউন ভাঙার অভিযোগে গ্রেপ্তার করেছে।

bomb seized in coochbehar
তাজা বোমা উদ্ধার

Bengal Live কোচবিহারঃ তাজা বোমা উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো‌ ভেটাগুড়িতে। শুক্রবার সকালে সিংঙ্গীজানী গ্রামে একটি তাজা বোমা উদ্ধার হয়‌। দিনহাটা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে বোমাটিকে উদ্ধার করে নিয়ে আসে। কীভাবে বোমাটি ওই এলাকায় এলো তা জানতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করছে। প্রসঙ্গত কয়েকদিন আগে ওই এলাকায় রাজনৈতিক সংঘর্ষে বিজেপি ও তৃণমূলের বেশ কয়েকটি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে ।

Related News

Leave a Reply

Back to top button