রায়গঞ্জ

ইটাহারে মিম প্রার্থীর প্রচারে আসতে পারেন আসাদউদ্দিন ওয়াইসি, উজ্জীবিত কর্মীরা

উত্তর দিনাজপুর জেলার ছয় আসনে প্রার্থী দেওয়ার কথা মিমের। ইতিমধ্যেই ইটাহার আসনে মিমের সম্ভাব্য প্রার্থীর নাম প্রকাশ্যে এসেছে। তবে বাকি পাঁচ আসনে কে প্রার্থী হচ্ছেন তা এখনও জামা যায়নি।

 

Bengal Live ইটাহারঃ দলীয় প্রার্থীর প্রচারে ইটাহারে আসতে চলেছেন আসাদউদ্দিন ওয়াইসি। পথ সভায় বক্তব্য রাখতে গিয়ে এমনই দাবি করলেন ইটাহার কেন্দ্রের সম্ভাব্য মিম প্রার্থী মোফাক্কেরুল ইসলাম। শনিবার ইটাহার কেন্দ্র থেকে মনোনয়ন পত্র জমা দেওয়ার কথা মোফাক্কেরুল ইসলামের। জানা গেছে, আগামী ৮ এপ্রিল ইটাহারে প্রচারে আসতে চলেছেন ওয়াইসি।

কোচবিহারে এইমস স্থাপনের প্রতিশ্রুতি অমিত শাহের

ইটাহারের পোরষা এলাকার বাসিন্দা মোফাক্কেরুল ইসলাম এদিন নিজেকে হাইকোর্টের আইনজীবী বলে পরিচয় দেন। তাঁর দাবি, কর্মসূত্রে তাঁকে বাইরে থাকতে হলেও আদতে তিনি ইটাহারের ভূমিপুত্র। ফলে ইটাহারের মানুষের সাথে তাঁর নাড়ির টান ও নিয়মিত যোগাযোগ রয়েছে। তিনি বলেন, নির্বাচনে জয় লাভ করে মানুষের জন্য কাজ করতে চাই। মানুষের সাংবিধানিক অধিকার প্রতিষ্ঠার জন্য ব্যারিস্টার ওয়াইসি সাহেব সংসদে লড়বেন, আমি বিধানসভায় লড়াই করব। আমি আগামীকালই মনোনয়ন জমা দিচ্ছি। সবকিছু ঠিক থাকলে চলতি মাসের ৮ তারিখে কচুয়া এনটিবিকে হাই মাদ্রাসার মাঠে সভা করতে আসবেন ওয়াইসি। তারপর থেকেই শুরু হবে জোর প্রচার।

Related News

Leave a Reply

Back to top button