রায়গঞ্জ

রায়গঞ্জ পুরসভার কাউন্সিলরকে মারধর করার অভিযোগ

রায়গঞ্জ পুরসভার কাউন্সিলরকে মারধর করার অভিযোগ বিজেপি কর্মীদের বিরুদ্ধে। পালটা অভিযোগ বিজেপির৷ চাঞ্চল্য শহরে৷

 

Bengal Live রায়গঞ্জঃ রায়গঞ্জ পুরসভার কাউন্সিলরকে মারধর করার অভিযোগ। অবৈধভাবে মদ বিক্রির প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত হয়েছেন বলে দাবি রায়গঞ্জ পুরসভার কাউন্সিলরের। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য রায়গঞ্জ পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডে৷ আক্রান্ত কাউন্সিলর অভিজিৎ সাহা। রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের কাউন্সিলরের৷ লকডাউন উপেক্ষা করে জমায়েত ও মদ বিক্রির অভিযোগ বিজেপি কর্মীদের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার বিজেপির৷

রায়গঞ্জ পুরসভার কাউন্সিলর অভিজিৎ সাহা জানিয়েছেন, ওয়ার্ডের বাসিন্দারা জানান, এলাকায় কিছু লোক জমায়েত করে রয়েছে। মদ বিক্রি করছে কিছু যুবক। এই খবর জানতে পেরেই বাড়ি বের হই। সেখানে গিয়ে দেখি বিজেপির কিছু কর্মী সমর্থক লকডাউনের মধ্যেই অবৈধ ভাবে জমায়েত করেছে ও মদ বিক্রি করছে। প্রতিবাদ করলে আমাকে বন্দুকের বাট দিয়ে মারধর করে। গলায় থাকা সোনার অলঙ্কার ছিনতাই করে নেয় বিজেপি কর্মীরা৷ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে আমার স্ত্রী ও পাশের ওয়ার্ডের কাউন্সিলর। অভিযুক্তদের নামে রায়গঞ্জ থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করেছি।

এদিকে অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন উত্তর দিনাজপুর জেলা বিজেপির সভাপতি বাসুদেব সরকার। তাঁর দাবি, বিভিন্ন ভাবে আমাদের কার্যকর্তাদের উপর অত্যাচার চালানো হচ্ছে। বিজেপি করা যাবেনা বলে হুমকি দেওয়া হচ্ছে তৃণমূলের পক্ষ থেকে। একমাত্র বিজেপি করার অপরাধেই জেলাজুড়ে তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা বিজেপি কর্মীদের উপর হামলা চালাচ্ছে। রায়গঞ্জেও একই ঘটনা ঘটেছে। আমাদের এক কর্মকর্তাকে ব্যাপক মারধর করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে সে। আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

Related News

Leave a Reply

Back to top button