রায়গঞ্জ

ইটাহারে বোমাবাজির অভিযোগ, তদন্তে পুলিশ

বুধবার গভীর রাতে ইটাহারের দুই জায়গায় বোমা বাজির অভিযোগ। তৃণমূল কংগ্রেস ও বিজেপির অভিযোগ, পালটা অভিযোগে সরগরম ইটাহার৷ তদন্তে নেমেছে পুলিশ৷

 

Bengal Live ইটাহারঃ পৃথক দুটি বোমাবাজির অভিযোগে চাঞ্চল্য ছড়ালো ইটাহারে। বুধবার গভীর রাতে দুর্গাপুরের তৃণমূল কংগ্রেস কর্মী পলাশ রায়ের বাড়িতে বোমাবাজি করার অভিযোগ উঠেছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এদিকে ইটাহারের রাধানগর গ্রামে বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে৷ দুই ক্ষেত্রেই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল ও বিজেপি।

অভিযোগ, ইটাহার থানার দুর্গাপুর অঞ্চলের বাগানবাড়ি এলাকায় অঞ্চল নেতৃত্ব পলাশ রায়ের বাড়িতে গভীর রাতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা ২ টি বোমা ছুঁড়ে পালিয়ে যায় । রাতেই খবর পেয়ে দুর্গাপুরে ঘটনাস্থলে যায় ইটাহার থানার পুলিশ। বৃহস্পতিবার এই ঘটনার সাথে যুক্ত বিজেপি কর্মীদের গ্রেপ্তারের দাবিতে ইটাহার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। এলাকায় বিজেপির দুষ্কৃতীরা পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটিয়ে সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করছে বলে অভিযোগ করেন তৃণমূল নেতা পলাশ রায়। পুলিশি আশ্বাসে বিক্ষোভ তুলে নেয় তৃণমূল কর্মীরা।

অন্যদিকে বিজেপি কর্মীর বাড়িতে বোমা মারার ঘটনায় বুধবার রাতে উত্তেজনা ছড়ালো ইটাহার থানার রাধানগর গ্রামে। অভিযোগ, গতকাল রাতে ইটাহার থানার কাপাশিয়া অঞ্চলের রাধানগর গ্রামে বিজেপির শক্তি কেন্দ্র প্রমুখ ডাবলু সিং এর বাড়িতে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা বোমা ছোঁড়ে। খবর পেয়ে রাতে ঘটনাস্থলে যায় ইটাহার থানার পুলিশ। এই ঘটনায় বিজেপি কর্মী ডাবলু সিং এর বাড়িতে ব্যপক ক্ষতি হয়েছে বলে অভিযোগ। এদিন সকালে এই ঘটনার ইটাহার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। ইটাহার থানার পুলিশ দুটি ঘটনার তদন্ত শুরু করেছে।

Related News

Leave a Reply

Back to top button