রায়গঞ্জ

শুভেন্দু অধিকারীকে দলে ধরে রাখতে রায়গঞ্জে হোম যজ্ঞ তৃণমূল কাউন্সিলারের

দূরত্ব বাড়ছে। চড়ছে সুরও। মন্ত্রীত্ব ছেড়ে এখন জল্পনা বাড়িয়ে দিয়েছেন কয়েকগুন। এমন পরিস্থিতিতে মনোবল ভাঙছে কর্মীদের।

করোনাকে জয় করে ঘরে ফিরলেন রায়গঞ্জের বিশিষ্ট চিকিৎসক সুদেব সাহা

ADVERTISEMENT

Bengal Live রায়গঞ্জঃ দল না ছাড়লেও শঙ্কিত তাঁর অনুগামীরা। সেই শঙ্কা থেকেই অশুভ শক্তির বিনাশ কামনা করে, শুভেন্দু অধিকারী যেন স্বমহিমায় দলীয় কাজে পুনরায় যোগ দেন, এই প্রার্থনা করে হোম যজ্ঞের আয়োজন তৃণমূল নেতা ও কর্মীদের৷ সোমবার এই যজ্ঞের আয়োজন করা হয় দেবপুরীতে। স্থানীয় কাউন্সিলর ও এলাকার মহিলা তৃণমূল কর্মীদের উদ্যোগে এদিন এই পূজার আয়োজন করা হয় বলে জানা গেছে।

বিগত কয়েকদিন থেকেই ক্রমশ দূরত্ব বাড়ছে তৃণমূল কংগ্রেসের সাথে শুভেন্দু অধিকারীর৷ দলীয় কোনও কর্মসূচিতে শুভেন্দু অধিকারীকে দেখা যায়নি গত কয়েকমাস থেকে। এরই মাঝে মন্ত্রীসভা থেকে ইস্তফা দিয়েছেন শুভেন্দু অধিকারী। আর তারপর থেকেই দলের সাথে যে তাঁর দূরত্ব অনেকটাই বেড়ে গিয়েছে তা কার্যত পরিষ্কার। তবে মন্ত্রীত্ব ছাড়লেও দল ও বিধায়ক পদ এখনও ছাড়েননি তিনি। ফলে তৃণমূলের নেতা কর্মীদের একাংশ মনে করছেন, মান-অভিমানের পালা মিটে গেলেই ফের একবার মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রধান সৈনিক হিসেবে মাঠে নামতে দেখা যাবে শুভেন্দু অধিকারীকে। তবে বাস্তবে তৃণমূল নেতৃত্বের এই আশা আদৌ ফলপ্রসূ হবে কিনা, তা আর কয়েকদিনের মধ্যেই স্পষ্ট হয়ে যাবে।

বড় চমক! বিজেপিতে যোগ দিলেন রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী গোলাম রব্বানীর ভাই

সোমবার এই কামনা করেই হোম যজ্ঞের আয়োজন করা হয় দেবপূরীতে। রায়গঞ্জ পুরসভার স্থানীয় কাউন্সিলর অসীম অধিকারী বলেন, শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্যতম প্রধান সৈনিক। যুদ্ধে সেই সৈনিক যদি বিরত থাকেন তাহলে আমাদের মতন সাধারণ দলীয় কর্মীদের মনোবল কেমন থাকতে পারে? সেই কথা ভেবেই যজ্ঞ করে অশুভ শক্তির বিনাশ কামনা করছি। শুভেন্দু অধিকারী যাতে স্বমহিমায় ফিরে আসেন সেই প্রার্থনা করেছি।

Related News

Leave a Reply

Back to top button