রায়গঞ্জ

লকডাউনের মধ্যেই রায়গঞ্জে ধরপাকড় ও গ্রামে গ্রামে হানা পুলিশের

রাজ্য জুড়ে শুরু হয়েছে সাপ্তাহিক লকডাউন। আজ তার প্রথম দিন। এরই মধ্যে পুলিশ নেমেছে অভিযানে। শহরে ধরপাকড় ও গ্রামে গ্রামে হানা দিচ্ছে রায়গঞ্জ থানার পুলিশ।

Bengal Live রায়গঞ্জঃ লকডাউন সফল করতে কঠোর ভুমিকায় রায়গঞ্জ থানার পুলিশ৷ শহর সহ রায়গঞ্জ থানা এলাকার একাধিক গ্রামে ব্যাপক তল্লাশি চালালো পুলিশ। লকডাউন অমান্য করার অভিযোগে এখনও পর্যন্ত প্রায় দশজনকে আটক করেছে পুলিশ।

এদিন থেকে শুরু হয়েছে রাজ্য সরকার ঘোষিত সাপ্তাহিক লকডাউন। ইতিমধ্যেই রায়গঞ্জ শহরে ব্যাপক হারে ছড়িয়েছে করোনাভাইরাসের সংক্রমণ। মানুষ রয়েছে চরম উদ্বেগে। এমতাবস্থায় রায়গঞ্জ শহরে কেমন হবে লকডাউন ? প্রশাসন কতটা কার্যকর করতে পারবে এবারের লকডাউন ? প্রশ্ন ছিল সবার মনেই।

বৃহস্পতিবার দেখা গেল,।পূর্ণ লকডাউনের ব্যাপক প্রভাব পড়েছে রায়গঞ্জে। কার্যত জনশূন্য রায়গঞ্জ। অত্যাবশ্যকীয় পণ্য ও ওষুধ ছাড়া অন্য কোনও দোকান সকাল থেকে খুলতে দেখা যায়নি শহরে। তবে বেলা বাড়তেই লকডাউন কেমন চলছে তা দেখতে রাস্তায় নামেন শহরবাসীর একাংশ। কোনও কাজ ছাড়া অহেতুক শহরের প্রধান রাস্তা সহ গলির ভেতরে আড্ডা জমান কেউ কেউ। এরপরেই তৎপরতার সাথে রায়গঞ্জ থানার আইসি, ডিএসপি সহ বিশাল পুলিশ বাহিনী পথে নামেন। শহরের বিভিন্ন এলাকায় ব্যাপক ধরপাকড় শুরু করে পুলিশ। এরপরেই শহর লাগোয়া গ্রামে হানা দেয় পুলিশ। সেখানেও ব্যাপক ধরপাকড় করতে দেখা যায় পুলিশকে। রায়গঞ্জ থানার পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় দশজনকে এখনও পর্যন্ত লকডাউন অমান্য করায় আটক করা হয়েছে।

Related News

Leave a Reply

Back to top button