রায়গঞ্জ

প্রধানমন্ত্রী আবাস যোজনায় দুর্নীতির ইস্যুতে রায়গঞ্জে বিক্ষোভ বিজেপির

Join our WhatsApp group

রায়গঞ্জে বিজেপির বিক্ষোভ। বিডিও অফিসে মোতায়েন পুলিশ। একাধিক দাবি জানিয়ে সমষ্টি উন্নয়ন আধিকারিককে স্মারকলিপি প্রদান করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি৷

Bengal Live রায়গঞ্জঃ প্রধানমন্ত্রী আবাস যোজনায় দুর্নীতির অভিযোগ তুলে রায়গঞ্জে বিডিও অফিস ঘেরাও করে বিক্ষোভ দেখালো উত্তর দিনাজপুর জেলা বিজেপি৷ স্যোসিও-ইকোনমিক সার্ভের মাধ্যমে প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পের আওতায় থাকা প্রকৃত গরীব মানুষদের ঘর প্রদান করার দাবি জানানো হয় এদিন৷ বিজেপির এই বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান কর্মসূচিকে কেন্দ্র করে পুলিশি নিরাপত্তা ছিল চোখে পড়ার মতন। এদিন বিক্ষোভ শেষে সমষ্টি উন্নয়ন আধিকারিক রাজু লামার কাছে স্মারকলিপি প্রদান করেন বিজেপির জেলা নেতারা।

কাঁচা রসুনের এইসব উপকারিতা জানেন ? জেনে নিন এক ক্লিকে

উত্তর দিনাজপুর জেলা বিজেপির সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, রাজ্য সরকার তথা ব্লক প্রশাসন প্রকৃত গরীব মানুষদের বঞ্চিত করে তৃণমূল কর্মীদের ঘর বিলি করছে। আমাদের দাবি পুনরায় সোসিও ইকোনমি সার্ভের মাধ্যমে গ্রামের প্রকৃত গরীব মানুষদের এই প্রকল্পের আওতায় আনতে হবে। এছাড়াও তিনি বলেন, লকডাউনে ফিরে আসা পরিযায়ী শ্রমিকদের কাজের জন্য কেন্দ্র গ্রাম পঞ্চায়েতগুলিকে টাকা বরাদ্দ করেছে। অথচ পরিযায়ী শ্রমিকরা গ্রামে কাজ না পেয়ে আবারও ভিনরাজ্যে কাজে চলে যাচ্ছেন। পরিযায়ী শ্রমিকদের গ্রাম পঞ্চায়েতের মাধ্যমে গ্রামেই কাজের ব্যবস্থা করতে হবে। এর পাশাপাশি বিজেপি পরিচালিত গ্রাম পঞ্চায়েতগুলির সাথে বিমাতৃসুলভ আচরণ করছে রাজ্য সরকার। উন্নয়নের টাকা বিজেপি পরিচালিত গ্রাম পঞ্চায়েতগুলিকে বরাদ্দ করা হচ্ছে না বলে এদিন অভিযোগ তোলেন বিশ্বজিৎ লাহিড়ী। এরই প্রতিবাদে সোমবার রায়গঞ্জ বিডিও অফিসে ঘেরাও বিক্ষোভ কর্মসূচি পালন করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি বলে জানান জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী।

জিরা-জলের ৯টি গুণ, পরখ করে দেখুন

Related News

Leave a Reply

Back to top button