রায়গঞ্জ

বাড়িতে ঢুকে এক ব্যবসায়ীকে গুলি করে খুনের চেষ্টা রায়গঞ্জে

বাড়িতে ঢুকে এক ব্যবসায়ীকে গুলি করে খুনের চেষ্টা রায়গঞ্জে। রবিবার সকালে ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য রায়গঞ্জের কুমারডাঙি এলাকায়।

Bengal Live রায়গঞ্জঃ বাড়িতে ঢুকে এক ব্যবসায়ীকে গুলি করে খুনের চেষ্টা রায়গঞ্জে। রবিবার সকালে ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য রায়গঞ্জের কুমারডাঙি এলাকায়। গুলিবিদ্ধ ব্যবসায়ী প্রকাশ আগরওয়ালকে আশঙ্কাজনক অবস্থায় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে শিলিগুড়ি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকালবেলা নিজের বাড়িতেই গরুর খাবার তৈরি করছিলেন রায়গঞ্জ কুমারডাঙি এলাকার বাসিন্দা ব্যবসায়ী শ্যামসুন্দর আগরওয়াল। অভিযোগ, আচমকা একদল দুষ্কৃতী বাড়িতে ঢুকে শ্যামসুন্দর বাবুকে মারধর শুরু করে। শ্যামসুন্দর বাবুর চিৎকার শুনে ছুটে আসে তাঁর ছেলে প্রকাশ আগরওয়াল।

দুষ্কৃতীরা তাঁকেও বেধরক মারধর করার পাশাপাশি গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় প্রকাশ দুষ্কৃতীদের পিছু ধাওয়া করতে গিয়ে রাস্তায় পরে যান। স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা পরে তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। কুমারডাঙি এলাকায় ব্যবসায়ীর বাড়িতে ঢুকে গুলি করার ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ ও স্থানীয় তৃণমূল কাউন্সিলর। সকালবেলাতেই এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহরে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

রায়গঞ্জ পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের স্থানীয় কাউন্সিলর হিমাদ্রি সরকার বলেন, এক ব্যবসায়ীকে কিছু দুষ্কৃতী গুলি করেছে। ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় শিলিগুড়িতে নিয়ে যাওয়া হয়েছে। এমন ঘটনা এই এলাকায় আগে কখনও ঘটেনি। কে বা কারা এই ঘটনার সাথে যুক্ত আমরা কিছুই বুঝতে পারছি না।

Tags

Leave a Reply

Back to top button
Close