রায়গঞ্জ

রায়গঞ্জে কাজের দাবিতে বিডিওর দ্বারস্থ প্রথম দুই করোনা জয়ী পরিযায়ী শ্রমিক

রায়গঞ্জে কাজের দাবিতে বিডিওর দ্বারস্থ প্রথম দুই করোনা জয়ী পরিযায়ী শ্রমিক। চরম দুরবস্থার মধ্যে দিন কাটাতে হচ্ছে বলে অভিযোগ জানালেন দুই করোনা জয়ী।

Bengal Live রায়গঞ্জঃ করোনাকে পরাজিত করে সুস্থ হয়ে বাড়ি ফেরার পর বেশ কিছুদিন কেটে গেলেও এখনও কাজ মেলেনি উত্তর দিনাজপুর জেলার প্রথম দুই করোনা আক্রান্ত পরিযায়ী শ্রমিকের। মেলেনি সরকারি কোনও সাহায্যও। বাধ্য হয়ে বৃহস্পতিবার কাজের দাবিতে রায়গঞ্জের সমষ্টি উন্নয়ণ আধিকারিকের দ্বারস্থ হলেন তাঁরা। কাজ না মেলায় চরম দুরবস্থার মধ্যে দিন কাটাতে হচ্ছে বলে অভিযোগ জানালেন দুই করোনা জয়ী।

দুই শ্রমিকের অভিযোগ, বাইরে যখন কাজ করছিলাম তখন সেই উপার্জনের টাকাতেই সংসার চলত। এখনতো কাজও নেই। সংসারও চালানো সম্ভব হচ্ছে না। সরকারি কোনও সাহায্যও মেলেনি। আজ পর্যন্ত কেউ আমাদের কাছে জানতেও যায়নি, আমরা কী খাচ্ছি। গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকেও কেউ কোনও সাহায্য করেনি। জব কার্ড না থাকায় কাজও মিলছে না। বিডিও-এর সাথে দেখা করে কাজ ও সরকারি সাহায্যের দাবি জানিয়েছি।

এই বিষয়ে রায়গঞ্জের সমষ্টি উন্নয়ন আধিকারিক রাজু লামা তাঁদেরকে আশ্বাস দিয়ে জানিয়েছেন, খুব শীঘ্রই তাঁদের পরিবারে খাদ্য সামগ্রী সরবরাহ করা হবে৷ তাঁরা যাতে কাজ পান সেক ব্যবস্থাও দ্রুত করা হচ্ছে।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close