রায়গঞ্জ

“সততার প্রতীক রাজীব ব্যানার্জী” পোস্টার পড়ল উত্তর দিনাজপুরে

বিরোধীদের কটাক্ষ, তৃণমূলে সততার প্রতীক কী বদলে গিয়েছে। জানা গিয়েছে, কালিয়াগঞ্জ শহর সহ আশপাশের এলাকা জুড়ে শতাধিক পোস্টার পড়েছে বনমন্ত্রী রাজীব ব্যানার্জীর সমর্থনে।

 

Bengal Live রায়গঞ্জঃ শুভেন্দু অধিকারীর পর এবার রাজীব ব্যানার্জীর সমর্থনে পোস্টার পড়ল উত্তর দিনাজপুর জেলায়। রবিবার সকালেই কালিয়াগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় রাজীব ব্যানার্জীর প্রচুর পোস্টার নজরে আসে শহরবাসীর৷ তবে কী এবার দল থেকে দূরত্ব বাড়িয়ে শুভেন্দু অধিকারীর পথেই হাঁটতে চলেছেন রাজীব ব্যানার্জী? প্রশ্ন উত্তর দিনাজপুরের রাজনৈতিক মহলে।

একুশের নির্বাচন হবে শিক্ষিত বেকারদের সমস্যাকে সামনে রেখে — সেলিম

বেশ কিছুদিন থেকেই তৃণমূল কংগ্রেসের একাধিক নেতা, মন্ত্রী, বিধায়ক ক্ষোভ উগরে দিচ্ছেন। বিশেষ করে প্রশান্ত কিশোরের টিম আইপ্যাক তৃণমূল কংগ্রেসের ভোট স্ট্র‍্যাটেজিস্ট হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকেই এই ক্ষোভ দেখা গিয়েছে কোচবিহার থেকে কলকাতা পর্যন্ত। ইতিমধ্যেই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন কোচবিহার দক্ষিণ কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামী। মন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়েছেন শুভেন্দু অধিকারী। ক্ষোভ উগরেছেন আরও কয়েকজন বিধায়ক। তবে মন্ত্রীত্ব ছাড়লেও এখনও তৃণমূল কংগ্রেসেই রয়েছেন শুভেন্দু অধিকারী। তবে একসাথে কাজ করা সম্ভব নয় বলে সাফ জানিয়ে দিয়েছেন শুভেন্দু অধিকারী।

এদিকে গত কয়েকদিন থেকেই বেসুরো কথা শোনা গিয়েছে রাজীব ব্যানার্জীর গলাতেও। বিভিন্ন সভাতে তাঁর বক্তব্যে উঠে এসেছে ক্ষোভের সুর। দক্ষিণবঙ্গে বেশ কয়েকটি জায়গায় মন্ত্রীর ছবি দেওয়া পোস্টারও নজরে এসেছে। এবার সেই পোস্টারই দেখা গেল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে।

ডিসেম্বরের পর থেকে উলটো মার শুরু, রায়গঞ্জে এসে হুঙ্কার দিলীপ ঘোষের

এদিন সকালে দেখা যায়, “সততার প্রতীক”, “স্বচ্ছ ভাবমূর্তির প্রতীক” লেখা একাধিক পোস্টারে রাজীব ব্যানার্জীর ছবি। আর তারপর থেকেই শুরু হয়েছে বিভিন্ন জল্পনা। বিরোধীরা কটাক্ষ করে বলছেন, রাজ্যে সততার প্রতীক কি তবে বদলে গিয়েছে? যদিও রাতের অন্ধকারে এই পোস্টার কে বা কারা লাগিয়েছে তা নিয়ে এখনও কিছু জানা যায়নি।

Related News

Leave a Reply

Back to top button