রায়গঞ্জ

একুশের উপহার এনবিএসটিসির, চালু হল রায়গঞ্জ-তারাপীঠ বাস পরিষেবা

২০ পেরিয়ে ২১-এ পা। নতুন বছরের শুরুতেই রায়গঞ্জবাসীকে উপহার দিল এনবিএসটিসি।

 

Bengal Live রায়গঞ্জঃ বছরের শুরুতে রায়গঞ্জবাসীকে উপহার উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের। চালু হলো রায়গঞ্জ -তারাপীঠ সরাসরি বাস যোগাযোগ ব্যবস্থা। শুক্রবার সকালে বছরের প্রথম দিন রায়গঞ্জ ডিপো থেকে বাসটি রওনা দিল তারাপীঠের উদ্দেশ্যে৷

এদিন সকালে তৃণমূল শ্রমিক কর্মচারী সংগঠনের সদস্যরা ধূপকাঠী জ্বালিয়ে যাত্রার উদ্বোধন করেন। রাজ্য সরকারের এই উদ্যোগে খুশী রায়গঞ্জ তথা উত্তর দিনাজপুর জেলার পূন্যার্থী থেকে যাত্রী সাধারণ।

রায়গঞ্জ তথা উত্তর দিনাজপুর জেলা থেকে বহু পূন্যার্থী বীরভূমের তারাপীঠে মন্দির দর্শন ও পুজো দিতে যান। জেলা সদর রায়গঞ্জ থেকে তারাপীঠ যাওয়ার নেই কোনও ট্রেন পরিষেবা বা বাসের ব্যবস্থা। ফলে রামপুরহাটে নেমে, সেখান থেকে যেতে হয় তারাপীঠে। এতে সময় ও অর্থব্যয় দুটোই বেশি হয় এবং যাত্রাপথে ঝঞ্জাটও পোহাতে হয় অনেক।

এই সমস্যার কথা মাথায় রেখেই শুক্রবার উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগম চালু করল রায়গঞ্জ-তারাপীঠ বাস পরিষেবা। রায়গঞ্জ ডিপো থেকে ভোর ৫ টায় তারাপীঠের উদ্দেশ্যে রওনা দেয় বাস। ডিপো সূত্রে জানা গেছে, দুপুর ২ টায় তারাপীঠ থেকে রায়গঞ্জের উদ্দেশ্যে রওনা দেবে বাসটি। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের রায়গঞ্জ ডিপোর তৃণমূল বাসচালক ও শ্রমিক সংগঠনের সভাপতি কৌশিক দে জানিয়েছেন, এই বাসের ভাড়া ১৭১ টাকা ধার্য্য করা হয়েছে।

Related News

Leave a Reply

Back to top button