রায়গঞ্জ

নির্বাচনের প্রাক কালে যুবকের মৃতদেহ উদ্ধার রায়গঞ্জে

এক যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য রায়গঞ্জে। মৃত যুবক সক্রিয় তৃণমূল কংগ্রেস কর্মী ছিলেন বলে জানা গেছে।

বিজেপিতে যোগ দিলেন রায়গঞ্জ পুরসভার কাউন্সিলর নদো

Bengal Live রায়গঞ্জঃ ভুট্টার জমি থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো রায়গঞ্জের পানিশালা এলাকায়। মৃত যুবকের নাম মোক্তার হোসেন। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে রবিবার রাতেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। মৃত যুবকের পরিবারের দাবি, মোক্তার হোসেন তৃণমূল কংগ্রেস কর্মী ছিলেন। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি বিজেপির দুষ্কৃতীরা খুন করেছে মোক্তারকে। অভিযোগ অস্বীকার করেছে বিজেপির জেলা নেতৃত্ব।

জানা গেছে, পানিশালার উত্তর গোয়ালপাড়ার বাসিন্দা মোক্তার হোসেন শনিবার তৃণমূলের একটি মিটিং-এ গিয়েছিল। এরপর রবিবার দিনভর বাড়িতে থাকার পর বিকেল নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যায় সে। তবে রাত হয়ে গেলেও মোক্তার বাড়ি না ফেরায় এলাকায় খোঁজখবর শুরু হয়। এরপর বাড়ির পাশের একটি ভুট্টার জমি থেকে মোক্তারের মৃতদেহ উদ্ধার হয়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছায় রায়গঞ্জ থানার পুলিশ৷

‘দেশের নামে’ রাজনৈতিক নাটক নিয়ে রায়গঞ্জে আসছেন ঋতব্রত

স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা তাজামূলের দাবি, তৃণমূল কংগ্রেস করার জন্যই বিজেপি খুন করেছে। অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। রায়গঞ্জ শহর মন্ডল সভাপতি অভিজিৎ যোশীর দাবি, এই ঘটনার সাথে বিজেপির কোনও সম্পর্ক নেই। মৃত্যু নিয়ে রাজনীতি বিজেপি করেনা।

Related News

Leave a Reply

Back to top button