রায়গঞ্জ

ভোটের প্রচারে দেওয়াল দখল নিয়ে বিজেপি-তৃণমূলের লড়াইয়ে উত্তপ্ত হচ্ছে রায়গঞ্জ

দেওয়াল দখল নিয়ে তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে তরজা রায়গঞ্জে। বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোষণা না হলেও রাজনৈতিক পারদ ক্রমশ চড়ছে শহরে।

 

Bengal Live রায়গঞ্জঃ আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে দেওয়াল লিখন নিয়ে তৃণমূল ও বিজেপির তরজা রায়গঞ্জে। বিজেপির অভিযোগ, তাদের দেওয়াল দখল করে নিয়েছে তৃণমূল কংগ্রেস। অভিযোগ অস্বীকার করে পালটা তৃণমূল কংগ্রেসের দাবি, বিতর্কিত দেওয়ালে কোথাও বিজেপির নাম লেখা ছিল না। তাই কে বা কারা ওই দেওয়ালে সাদা রঙ করেছে তা তাদের জানা নেই।

বিধানসভা নির্বাচনের দিনক্ষণ এখনও ঠিক না হলেও ভোটের দামামা কার্যত বেজে গিয়েছে। রাজনৈতিক তৎপরতা যেমন বেড়েছে, তেমনই মিটিং-মিছিলে জোড় দিয়েছে ডান-বাম সব দলই। জোড় কদমে চলছে দলবদলও। এমনই পরিস্থিতিতে দেওয়াল দখল নিয়ে তরজা শুরু হল তৃণমূল ও বিজেপির মধ্যে।

জানা গেছে, ২৬ নম্বর ওয়ার্ডের একটি বাড়ির দেওয়ালে এদিন বিজেপির কর্মীরা নির্বাচনী প্রচারের জন্য লিখতে গেলে বাধা দেন স্থানীয় তৃণমূল কর্মীরা। বিজেপির দাবি, ওই দেওয়ালে গত সোমবার সাদা রঙ করলেও রাতে তৃণমূলের কর্মীরা সাইট ফর তৃণমূল লিখে দিয়ে যায়। এরপর এদিন বিজেপির কর্মীরা রঙ করতে এলে সাইট ফর তৃণমূল লেখা দেখিয়ে বাধা দেওয়া হয়।

বিজেপির তোলা অভিযোগ অস্বীকার করে ২৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর অভিজিৎ সাহা বলেন, ওই দেওয়ালে ভোট প্রচারের জন্য বরাবরই আমরা লিখে আসছি। তাছাড়া সারাবছর বিভিন্ন কোম্পানি বিজ্ঞাপনের জন্য ওই দেওয়ালটি ব্যবহার করে৷ ওই দেওয়ালে কোথাও সাইট ফর বিজেপি লেখা ছিল না। তাই আমরা ভেবেছি, বিজ্ঞাপনের জন্য কেউ বা কারা সাদা রঙ করেছে। তাই ওই দেওয়ালে সাইট ফর তৃণমূল লেখা হয়েছে। বিজেপি অযথা পায়ে পা লাগিয়ে ঝগড়া করার চেষ্টা করছে বলেও অভিযোগ তোলেন অভিজিৎ সাহা৷

এদিকে দেওয়ালে সাইট ফর বিজেপি কথাটি লেখা ছিল না বলে মেনে নিয়েছেন স্থানীয় বিজেপি নেতা অসীত ঘোষ।

Related News

Leave a Reply

Back to top button