রায়গঞ্জ

জয়েন্ট এন্ট্রান্সের ইঞ্জিনিয়ারিং বিভাগে প্রথম রায়গঞ্জের সৌরদীপ

Join our WhatsApp group

ফের সাফল্যের শীর্ষে রায়গঞ্জ। নতুন পালক যুক্ত হল রায়গঞ্জের মুকুটে। রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় ইঞ্জিনিয়ারিং প্রথম রায়গঞ্জের সৌরদীপ দাস।

ADVERTISEMENT

Bengal Live রায়গঞ্জঃ রাজ্য ইঞ্জিনিয়ারিং জয়েন্টের ফলাফলে প্রথম স্থান পেলেন উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ শহরের ছাত্র সৌরদীপ দাস। রায়গঞ্জ শহরের অশোকপল্লীর বাসিন্দা সৌরদীপ ঝাড়খন্ডের দেওঘর রামকৃষ্ণ মিশন থেকে উচ্চমাধ্যমিকে ৯৭.৮% শতাংশ নম্বর পেয়েছিল। রায়গঞ্জ শহরের সারদা বিদ্যামন্দির থেকে মাধ্যমিকে ৯৭ শতাংশ নম্বর পেয়ে পাশ করেছিল সৌরদীপ দাস। ইচ্ছে ভবিষ্যতে গবেষণা করে দেশের জন্য কিছু করার। তাঁর এই অভূতপূর্ব সাফল্যে খুশী তাঁর পরিবার।

এদিন খবর শুনেই সৌরদীপকে সম্বর্ধনা দিতে তাঁর বাড়িতে ছুটে যান রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস। তিনি বলেন, সৌরদীপের এই সাফল্য রায়গঞ্জ তথা উত্তর দিনাজপুর জেলাকে গর্বিত করেছে। রায়গঞ্জ পুরসভা পরিবার তাঁর পাশে আছে।

উত্তর দিনাজপুর জেলা শস্য সুরক্ষা দপ্তরের সহ অধিকর্তা শঙ্কর চন্দ্র দাস ও মা গৃহবধূ ফুলটুসি দাসের কৃতী সন্তান সৌরদীপের এই অভাবনীয় সাফল্যে খুশী রায়গঞ্জের বাসিন্দারা। ছোটবেলা থেকেই পড়াশুনায় মেধাবী এই ছাত্র সৌরদীপ মাধ্যমিকের পর ঝাড়খন্ডের রামকৃষ্ণ মিশন স্কুলে উচ্চমাধ্যমিকে ভর্তি হন। উচভমাধ্যমিকে ৯৭.৮% নম্বর পাব তিনি। রাজ্য ইঞ্জিনিয়ারিং জয়েন্ট পরীক্ষায় বসেন তিনি। শুক্রবার জয়েন্টের রেজাল্টে তিনি রাজ্যে প্রথম স্থান অধিকার করেন। পড়াশুনা ছাড়া ছবি আঁকা তাঁর অন্যতম শখ। এছাড়াও ব্যাডমিন্টন খেলতে ভালোবাসেন সৌরদীপ। ভবিষ্যতে বিজ্ঞানী হওয়ার স্বপ্ন রয়েছে তাঁর।

Related News

Leave a Reply

Back to top button