রাজ্য

নিখোঁজ যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য এলাকায়

উদ্ধারের পর মৃতদেহের পকেট থেকে মেলে ছোটন হালদার নামে এক ব্যক্তির আধার কার্ড।

 

Bengal Live মালদাঃ  যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধারের ঘটনায় ছড়ালো চাঞ্চল্য। মঙ্গলবার সকালে মালদার ইংরেজবাজার থানার বাগবাড়ি এলাকায় নিখোঁজ ওই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

 

পুলিশ সূত্রে খবর, মৃত ওই যুবকের নাম জয়দেব শীল (৩৫)। পেশায় সেলুন ব্যবসায়ী জয়দেব মালদার ইংরেজবাজার থানার কোঠাবাড়ী এলাকার বাসিন্দা। পরিবার সূত্রে অভিযোগ, তিনি সোমবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেননি। রাতভর পরিবার প্রতিবেশীরা খোঁজ খবর চালালেও সন্ধান মেলেনি তাঁর । এরপর এদিন সকালে ইংরেজবাজার থানার বাগবাড়ি এলাকার বাঁধের ওপর পড়ে থাকতে দেখা যায় তাঁর রক্তাক্ত ক্ষতবিক্ষত মৃতদেহ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় ইংরেজবাজার থানার পুলিশ।

জানা গেছে, উদ্ধারের পর মৃতদেহের পকেট থেকে মেলে ছোটন হালদার নামে এক ব্যক্তির আধার কার্ড। এই বিষয়ে ছোটন হালদারের স্ত্রী জানিয়েছেন, পুরাতন মালদার একটি বেকারিতে কাজ করেন তাঁর স্বামী। লোন নেওয়ার জন্য গতকাল তার স্বামীর আধার কার্ড দেওয়া হয়েছিল জয়দেবকে। এরপর সকালে এই ঘটনা ঘটেছে বলে জানতে পারেন তিনি।

মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। মৃতের পরিবারের দাবি তাঁকে খুন করে ফেলে রাখা হয়েছে। কে বা কারা কী উদ্দেশ্যে এমন ঘটনা ঘটালো তা জানতে তদন্ত শুরু করছে ইংরেজবাজার থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button