রাজ্য

বিপুল পরিমাণ ব্রাউন সুগার সহ গ্রেপ্তার তিন

বিপুল পরিমাণ ব্রাউন সুগার সহ গ্রেপ্তার তিন। ধৃতদের মধ্যে রয়েছে এক মণিপুরের বাসিন্দাও। 

 

Bengal Live মালদাঃ   প্রায় ২ কেজি ব্রাউন সুগার সহ মনিপুরের এক কারবারি সহ তিনজনকে গ্রেপ্তার করল কালিয়াচক থানার পুলিশ। বৃহস্পতিবার রাতে কালিয়াচক থানার বালিয়াডাঙ্গা এবং মোথাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ২কেজি ব্রাউন সুগার সহ তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধার হওয়া ব্রাউন সুগার এর বাজার মূল্য প্রায় ৪০ লক্ষ টাকা। ধৃতদের মধ্যে একজন মণিপুরের বাসিন্দা। অন্য দুই জনের বাড়ি কালিয়াচক এবং মোথাবাড়ি এলাকায়।

পুলিশের প্রাথমিক অনুমান ব্রাউন সুগার মণিপুর থেকে নিয়ে এসে কালিয়াচক সহ অন্যান্য জায়গায় পাচারের চেষ্টা চলছিল। গোপন সূত্রে খবর পেয়ে কালিয়াচক থানার পুলিশ অভিযান চালিয়ে ব্রাউন সুগার সহ তিনজনকে গ্রেপ্তার করে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম সালেক শেখ ,বাড়ি কালিয়াচক থানার বালিয়াডাঙ্গা এলাকায়। জাব্দুল শেখ, বাড়ি মোথাবাড়ি থানার তৌফি এলাকায়। আরেকজনের নাম ইকবাল খান বাড়ি মণিপুরের থুবাল এলাকায়।
পুলিশ সুপার অলক রাজোরিয়া জানান, আমাদের কাছে খবর ছিল মণিপুর থেকে ২ কেজি ৮০০ গ্রাম ব্রাউন সুগার পাচার হয়েছে কালিয়াচকে।

পুলিশ অভিযান চালিয়ে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ প্রথমে হানা দেয় কালিয়াচক থানার বালিয়াডাঙ্গা এলাকায়। সেখান থেকে সালেক শেখ নামে এক কারবারিকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে উদ্ধার হয় প্রায় ১ কেজি ব্রাউন সুগার।
তাকে জিজ্ঞাসাবাদ করে মোথাবাড়ি থানার তৌফি এলাকায় আবু তাহেরের বাড়িতে হানা দেয় পুলিশ। সে পালিয়ে গেলেও তার বাবা জাব্দুল শেখকে গ্রেপ্তার করে পুলিশ।তার কাছ থেকে উদ্ধার হয় ১ কেজি ব্রাউন সুগার। এর পাশাপাশি ওই বাড়ি থেকে মণিপুরের বাসিন্দা ইকবাল শেখকে গ্রেপ্তার করা হয়।এই কারবার এর সঙ্গে আরও কয়েকজনের নাম জড়িয়ে রয়েছে। তদন্ত সাপেক্ষে গোপন রাখা হয়েছে তাদের নাম-পরিচয়। সাতদিনের হেফাজতে চেয়ে ধৃতদের মালদা জেলা আদালতে পেশ করেছে পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button