রাজ্য

দলবদল করছেন? কী জানালেন দক্ষিণ দিনাজপুরের দুই বিজেপি বিধায়ক?

বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়ার খবর গুজব বলে উড়িয়ে দিলেন সত্যেন্দ্রনাথ রায়। তাঁর কথায় সম্মতি জানিয়েছেন বুধরাই টুডুও ।

 

Bengal Live বালুরঘাটঃ দলবদলের গুজব উড়িয়ে দিয়ে বিজেপিতেই নিজের অবস্থান সুনিশ্চিত করলেন দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর বিধানসভার বিধায়ক সত্যেন্দ্রনাথ রায়। তাঁর সাথে থাকা তপন বিধানসভার বিজেপি বিধায়ক বুধরাই টুডুও তাঁকে সম্মতি জানান।

দক্ষিণ দিনাজপুর জেলার দুই বিধায়ক সত্যেন্দ্রনাথ রায় এবং বুধরাই টুডু মঙ্গলবার দুপুরে জেলা শাসকের দপ্তরে তাঁদের এলাকার উন্নয়নের জন্য খবরাখবর নিতে আসেন। তখনই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়ার খবরকে স্পষ্টতই গুজব বলে দাবি করলেন দুই বিধায়ক।

প্রসঙ্গত, দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর বিধানসভার বিজেপি বিধায়ক সত্যেন্দ্রনাথ রায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করবেন বলে আলোচনা চলছিল গতকাল থেকেই। গত বিধানসভা নির্বাচনের আগেই তিনি শুভেন্দু অধিকারীর হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। এবং গঙ্গারামপুর বিধানসভা থেকে বিজেপির টিকিটে লড়ে জয়লাভ করেন।

দলবদলের বিষয়ে বিজেপি বিধায়ক সত্যেন্দ্রনাথ রায় জানিয়েছেন, তাঁকে নিয়ে যা রটছে তা সম্পূর্ণ মিথ্যে ও গুজব৷ তিনি এই বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন। শুধু তিনিই নন, তাঁর সাথে থাকা তপনের বিধায়ক বুধরাই টুডুও একই কথা বলে সবটাই গুজব বলে উড়িয়ে দেন। পাশাপাশি তিনি এও জানান , এই গুজবের সত্যতা জানতে বিজেপির রাজ্য সদর দফতর থেকেও তাঁকে যোগাযোগ করা হয়েছিল এবং তাদেরও তিনি এই দলবদলের প্রসঙ্গ একেবারেই গুজব বলে জানিয়েছেন।

এবিষয়ে রাজ্যের কৃষি বিপণন মন্ত্রী তথা তৃণমূল নেতা বিপ্লব মিত্র জানান, এই বিষয়ে তাঁর জানা নেই, তিনি এমন কিছু শোনেননি। এমনকি তাঁর তৃণমূলের জেল সভাপতি এবং চেয়ারম্যানের সঙ্গে কথা হয়েছে, সেখানেও এই বিষয়ে কোনো কিছু শোনেননি তিনি।

Related News

Leave a Reply

Back to top button