ইসলামপুর

স্ত্রী ও কন্যার মৃতদেহ উদ্ধার, আটক স্বামী উত্তর দিনাজপুরে

বাড়িতেই স্ত্রী ও কন্যার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ইসলামপুরের রামকৃষ্ণপল্লীতে। স্বামীকে আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Bengal Live ইসলামপুরঃ স্ত্রী ও কন্যার রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ইসলামপুরের রামকৃষ্ণপল্লীতে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ইসলামপুর পুরসভার বিদায়ী পুরপতি তথা প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল। পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। খুনের ঘটনার সাথে যুক্ত থাকতে পারে এমন সন্দেহে স্বামীকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, রামকৃষ্ণপল্লীর এক বাড়িতে স্ত্রী ভারতী হাজরা, তিন বছরের কন্যা অনুষ্কা হাজরাকে নিয়ে ভাড়া থাকতেন মুন্না হাজরা। পেশায় চা ব্যবসায়ী এদিন সকালে বাড়ি থেকে দোকান খোলার জন্য বেরিয়ে যান। এর কিছুক্ষণ বাদে ফের বাড়ি ফিরে এসে দেখেন স্ত্রী ও কন্যার মৃতদেহ বাড়িতে পড়ে রয়েছে। ইসলামপুর পুরসভার প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল বলেন, জানতে পেরেছি, স্ত্রী ও স্বামী দুইজন মিলেই চায়ের দোকান চালাতেন। এদিন সকালে মুন্না হাজরা দোকান চলে যাওয়ার পরেও তার স্ত্রী দোকানে না যাওয়ার কারণে বাড়ি ফিরে আসে। এরপরেই স্ত্রী ও সন্তানের মৃতদেহ পড়ে থাকতে দেখেন তিনি। তদন্ত হলেই পুরো ঘটনার আসল তথ্য উঠে আসবে।

ইসলামপুর পুলিশ জেলা সুপার সচীন মক্কার বলেন, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে খুন করা হয়েছে। খুনের ঘটনার সাথে যুক্ত থাকতে পারে এমন সন্দেহে মুন্না হাজরাকে আটক করা হয়েছে। তদন্তের পরই পুরো সত্য উঠে আসবে।

Related News

Leave a Reply

Back to top button