জাতীয়

রাজ্যসভা থেকে একদিনের জন্য সাসপেন্ড ৬ জন তৃণমূল সাংসদ

শান্তনু সেনের পর রাজ্যসভা থেকে সাসপেন্ড হলেন আরও ৬ জন তৃণমূল সাংসদ ।তবে শুধুমাত্র আজকের জন্যই সাসপেন্ড করা হয়েছে ৬ তৃণমূল সাংসদকে ।

 

Bengal Live ডেস্কঃ  রাজ্যসভা থেকে শান্তনু সেনের পর আজ আবার সাসপেন্ড হলেন আরও ৬ জন তৃণমূল সাংসদ। সাসপেন্ড হওয়া তৃণমূল সাংসদদের মধ্যে রয়েছেন দোলা সেন, মহম্মদ নাদিমুল হক, আবির রঞ্জন বিশ্বাস, শান্তা ছেত্রী, অর্পিতা ঘোষ এবং মৌসম বেনজির নূর। এই ৬ তৃণমূল সাংসদকে সাসপেন্ড করা হয়েছে শুধুমাত্র আজকের জন্যই । জানা গেছে, রাজ্যসভার চেয়ারম্যানের পদকে অসম্মান করা ও ওয়েলে নেমে বিক্ষোভ দেখানোয় সাসপেন্ড করা হয় তাঁদের।

এর আগে গত ২২ জুলাই বাদল অধিবেশনের বাকি দিনগুলির জন্য রাজ্যসভা থেকে সাসপেন্ড করা হয়েছিল তৃণমূল সাংসদ শান্তনু সেনকে। এদিন রাজ্যসভায় কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রী অশ্বিনী বৈষ্ণোর হাত থেকে বক্তৃতার কাগজ ছিনিয়ে নিয়েছিলেন শান্তনু। তারপর তা ছিঁড়ে ফেলে ডেপুটি চেয়ারম্যান হরিবংশ নারায়ণ সিংহের আসনের দিকে ছুড়ে দেন তিনি। সে সময় পেগাসাস স্পাইওয়্যারের সাহায্যে ফোনে আড়ি পাতার অভিযোগ নিয়ে বক্তৃতা করছিলেন অশ্বিনী। শুক্রবার রাজ্যসভার চেয়ারম্যান বেঙ্কাইয়া নায়ডু ‘অগণতান্ত্রিক এবং অসংসদীয়’ আচরণের জন্য শান্তনুকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেন। আগামী ১৩ অগস্ট পর্যন্ত বাদল অধিবেশন চলবে। ততদিন সাসপেন্ড থাকবেন শান্তনু।

জেলা সভাপতির অপসারণের দাবিতে রায়গঞ্জে বিক্ষোভ বিজেপি কর্মীদের

এরপর আজ আবার রাজ্যসভার চেয়ারম্যানের পদকে অসম্মান করা ও ওয়েলে নেমে বিক্ষোভ দেখানোয় সাসপেন্ড করা হল ৬ জন তৃণমূল সাংসদকে। তবে শুধুমাত্র আজকের জন্যই ৬ তৃণমূল সাংসদকে সাসপেন্ড করা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Back to top button