রায়গঞ্জ

করোনা আক্রান্ত হোমের ২৩ শিশু কিশোর

তৃতীয় ঢেউ আসার আগেই উত্তর দিনাজপুরে করোনা আক্রান্ত ২৩ শিশু কিশোর। চিন্তায় জেলা স্বাস্থ্য দপ্তর। আক্রান্তরা প্রত্যেকেই সুস্থ রয়েছেন বলে জানা গেছে।

 

Bengal Live রায়গঞ্জঃ সরকারি হোমের ২৩ শিশু কিশোরের করোনা আক্রান্ত হওয়ার খবরে চাঞ্চল্য কালিয়াগঞ্জের কুনোরে। সিএনসিপি বয়েজ হোমের ২৬ আবাসিকের মধ্যে ২৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে বলে জানা গেছে। স্বাস্থ্য দপ্তর ও ব্লক প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত শিশু কিশোরদের চিকিৎসা ও পরিচর্যা শুরু হয়েছে। তৃতীয় ঢেউ আসার আগেই একসাথে ২৩ শিশু কিশোরের কোভিড আক্রান্ত হওয়া যথেষ্ঠই ভাবনার বিষয় বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

জানা গেছে, গত ২৯ মে ওই হোমের দুই কিশোরের উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করা হয়। ওই দুই কিশোরের রিপোর্ট পজিটিভ আসায় ৩১ মে বাকি আবাসিক ও হোমের ১০ কর্মীর লালারস পরীক্ষার জন্য পাঠানো হয়। সেই রিপোর্ট এলে জানা যায় আরও ২১ জন শিশু কিশোর কোভিড আক্রান্ত। যদিও হোমের কর্মীদের মধ্যে কারোর সংক্রমণ ধরা পড়েনি। হোমের ২৩ জন আক্রান্তকেই হোম কোয়ারান্টাইন করা হয়েছে বলে জানা গেছে। কোভিড আক্রান্ত হলেও প্রত্যেকেই সুস্থ রয়েছেন বলে হোম কর্তৃপক্ষ সূত্রে খবর।

এদিকে রবিবার ওই হোমের প্রত্যেকটি ঘর স্যানিটাইজ করা হয় ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। আক্রান্ত শিশুদের জন্য পুষ্টিকর খাবার, ফল ইত্যাদি পৌঁছে দেওয়া হয় বলে জানা গেছে।

Related News

Leave a Reply

Back to top button