রায়গঞ্জ

দাড়িভিটঃ রাজেশ-তাপসের মৃত্যুবার্ষিকীতে শপথ এবিভিপি ও বিজেপির

Join our WhatsApp group

রাজেশ ও তাপসের মৃত্যুবার্ষিকীতে জেলা জুড়ে কর্মসূচি বিজেপি ও এবিভিপির। ভাষা দিবস পালন করল সংঘ পরিচালিত ছাত্র সংগঠন।

Bengal Live রায়গঞ্জঃ উত্তর দিনাজপুর জেলার দাড়িভিটে গুলিবিদ্ধ হয়ে মৃত রাজেশ ও তাপসের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে জেলা জুড়ে ভাষা দিবস পালন করল সংঘ পরিচালিত ছাত্র সংগঠন এবিভিপি৷ একইসঙ্গে এই দিনটিকে আত্মবলিদান দিবস হিসেবে পালন করল বিজেপি। এই কর্মসূচির মধ্য দিয়েই এদিন থেকে রাজ্য জুড়ে বাংলা বাঁচাও আন্দোলনের সূচনা করল এবিভিপি।

এরই নাম প্রেম ? টানা দুইদিন ধর্নার পর প্রেমিকের গলায় মালা দিল প্রেমিকা

দিনটিকে সামনে রেখে এদিন রায়গঞ্জের বিবেকানন্দ মোড়ে রাজেশ-তাপসকে শ্রদ্ধা জ্ঞাপন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে এবিভিপি। সেখানে উপস্থিত ছিলেন এবিভিপি-র আন্দোলন প্রমুখ শুভব্রত অধিকারী, রাজ্য সদস্য রিকি সাহা, বিজয় বিন, রিঙ্কু দাস সহ অন্যান্য কার্যকর্তারা। রায়গঞ্জের পাশাপাশি ইটাহার কালিয়াগঞ্জ, সূর্যাপুর, করণদিঘি, ডালখোলা, হেমতাবাদেও দিনটিকে পালন করে এবিভিপি।

নিষিদ্ধ মাদক হেরোইন সহ গ্রেপ্তার এক

এদিকে মৃত দুই ছাত্রের প্রতি শ্রদ্ধা জানাতে এদিন জেলাজুড়ে আত্মবলিদান দিবস উদযাপন করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। রায়গঞ্জ শহরের মহাত্মা গান্ধী রোডে বিজেপির জেলা কার্যালয়ে শহীদ ছাত্র তাপস বর্মন ও রাজেশ সরকারের স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন করা হয় এদিন। জেলা বিজেপির সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, ঘটনার পর দুই বছর পেরিয়ে গেলেও এখনও সিআইডি দুই ছাত্রের হত্যার ঘটনার সাথে যুক্তদের চিহ্নিত করতে পারলো না। আসন্ন বিধানসভা ভোটে রাজ্যে বিজেপির সরকার আসছে৷ তারপরেই সিবিআই তদন্ত করে আসল দোষীদের চিহ্নিত করে উপযুক্ত সাজা দেওয়ার ব্যবস্থা করা হবে।

চিটফাণ্ড ও করোনার কোপে সর্বস্ব হারিয়ে স্বেচ্ছামৃত্যুর আবেদন

Related News

Leave a Reply

Back to top button