রায়গঞ্জ

তৃণমূলের গোষ্ঠী কাজিয়া, মুখ্যমন্ত্রীর আগেই সেতুর উদ্বোধন করলেন সভাধিপতি

তৃণমূলের গোষ্ঠী কাজিয়া, মুখ্যমন্ত্রীর আগেই সেতুর উদ্বোধন করলেন সভাধিপতি

Bengal Live মালদাঃ সেতুর উদ্বোধন করা নিয়ে ফের প্রকাশ্যে তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব। জানা গেছে, স্বাধীনতা দিবসের দিন মানিকচক ব্লকের ভুতনি সেতুর উদ্বোধন করেন মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল। এরপরেই তৈরি হয়েছে বিতর্ক। এলাকার ব্লক সভাপতি তথা প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্রের অভিযোগ, উদ্বোধনে তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি। এমনকি সেতুর উদ্বোধনের কথাও তিনি জানতেন না। রাজ্য নেতৃত্বকে বিষয়টি জানিয়েছেন বলে দাবী করেন সাবিত্রী দেবী।

মালদা জেলার মানিকচক ব্লকের অন্তর্গত গঙ্গা ও ফুলাহার নদী ঘেরা ভুতনি চর। সেখানেই দীর্ঘদিনের দাবী ছিল সেতুর। সেই সেতুর নির্মাণ শুরু হয় ২০১৪ সালে। তৎকালীন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী গৌত দেব এই সেতু নির্মাণের জন্য অর্থ বরাদ্দ করেন।

সাবিত্রী মিত্র জানিয়েছেন, এই সেতুর উদ্বোধন করার কথা ছিল মুখ্যমন্ত্রীর। কিন্তু হঠাৎ তিনি জানতে পারেন জেলা পরিষদের সভাধিপতি ওই সেতুর উদ্বোধন করে ফেলেছেন। উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীও বিষয়টি নিয়ে কিছু জানেন না বলে দাবী করেন সাবিত্রী দেবী। তিনি বলেন বিষয়টি নিয়ে রাজ্য নেতৃত্বকে জানানো হয়েছে।

এদিকে জেলা পরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল জানিয়েছেন, সাধারণ মানুষের দীর্ঘদিনের দাবী ছিল এই সেতু। ব্রীজটি চালু হওয়ায় উপকৃত হবেন সাধারণ মানুষ। ৯৮ % কাজ শেষ হয়ে যাওয়ায় আপৎকালীন বিভিন্ন পরিষেবা চালু রাখার জন্য এদিন খুলে দেওয়া হয়েছে সেতু। সম্পূর্ণ কাজ শেষ হলেই মুখ্যমন্ত্রী সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

Tags

Leave a Reply

Back to top button