রাজ্য

ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতা -কোচবিহার গামী বাস, মৃত ৩

মুর্শিদাবাদ পার করার সময় নিয়ন্ত্রন হারিয়ে বাসটি উল্টে যায়।ঘটনায় বাসের কো-ড্রাইভার সহ মৃত্যু হয়েছে ৩ জনের এবং গুরুতর আহত হয়েছেন ৬ জন।

 

 

Bengal Live কোচবিহারঃ ভয়াবহ দুর্ঘটনার শিকার উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার কলকাতা -কোচবিহার গামী একটি বাস। মঙ্গলবার রাতে মুর্শিদাবাদ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়। ঘটনায় বাসের কো-ড্রাইভার সহ মৃত্যু হয়েছে ৩ জনের এবং গুরুতর আহত হয়েছেন ৬ জন।

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থা সূত্রে খবর, সংস্থার কলকাতা -কোচবিহার গামী একটি বাস গতকাল রাতে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে। মুর্শিদাবাদ পার করার সময় নিয়ন্ত্রন হারিয়ে বাসটি উল্টে যায়। ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে বাসটি, গোটা গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়েছে ৷ দুর্ঘটনায় মারা গেছেন বাসটির কো-ড্রাইভার নন্দন দে। তাঁর বাড়ি কোচবিহারের গোরস্থান এলাকায়। এছাড়াও গুরুতর আহত হয়েছেন বাসের প্রধান চালক ও কন্ডাকটর৷ তাঁরাও কোচবিহারের বাসিন্দা৷ তাঁরা জঙ্গিপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যান্য আহতদের চিকিৎসা চলছে বহরমপুর মেডিক্যাল কলেজে। অবস্থার অবনতি হওয়ায় কোচবিহারের বলরামপুরের এক আহতকে কলকাতা মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে৷

জানা গেছে, পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থলে গিয়েছেন পরিবহন ভবনের আধিকারিক ও বোর্ড সদস্যরা। দুর্ঘটনায় মৃত কো-ড্রাইভার নন্দন দের বাড়িতে নেমে এসেছে শোকের ছায়া। এদিন বোর্ডের চেয়ারম্যান পার্থপ্রতিম রায় মৃত পরিবহন কর্মীর পরিবারের সাথে কথা বলতে তাঁর বাড়িতে যান। তিনি জানিয়েছেন, পরিবারটির পাশে আছে সংস্থা। সংস্থার তরফে সরকারি নিয়ম মেনে সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি। পরিবারটি যাতে প্রাপ্য সকল সুবিধা পায় তিনি সেদিকে খেয়াল রাখবেন বলে জানিয়েছেন।

Related News

Leave a Reply

Back to top button